রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:৫৩ অপরাহ্ন

আওয়ামী লীগ জালিয়াতির মাধ্যমে ক্ষমতায় এসেছে: লেবার পার্টি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩০ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

আওয়ামী লীগ সরকারের তৃতীয় মেয়াদের ৩য় বর্ষ পূর্তিকে কালো দিবস অভিহিত করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান ও ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান বলেছেন, একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগ জনগণের ভোটাধিকার হরণ করে জালিয়াতির মাধ্যমে ক্ষমতায় এসেছে।

আজ ৩০ ডিসেম্বর (বৃহস্পতিবার) লেবার পার্টির দফতর সম্পাদক আমানুল্লাহ মহব্বত সাক্ষরিত বক্তব্যে নেতৃদ্বয় বলেন, ১৪ দলের নেতা রাশেদ খান মেনন প্রকাশ্য জনসভায় স্বীকার করেছেন জনগন ভোট দিতে পারেনি বরং ভোটাধিকার হরন করা হয়েছে। নির্বাচন কমিশনও অকপটে দেশব্যাপী রাতে ভোট চুরির কথা স্বীকার করেছেন। ভোট কারচুপি, জালিয়াতি, ইলেকশন ইঞ্জিনিয়ারিং, মিডিয়া ক্যু ইত্যাদি সকল বিষয়কে ছাপিয়ে আওয়ামী লীগ একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে ভোটের আগের রাতে ভোট বাক্স ভরে রাখার নৈশকালীন নির্বাচনের নতুন ইতিহাসের জন্ম দিয়েছে।

নেতৃদ্বয় আরও বলেন, ২০১৪ সালের ৫ জানুয়ারির নির্বাচন এবং ২০১৮ সালের ৩০ ডিসেম্বরের ভোটার বিহীন নৈশকালীন নির্বাচনে সহযোগিতা করেছে দেশি-বিদেশী অপশক্তি, আমলা, লুটেরা ব্যবসায়ী সামাজিক দুর্বৃত্ত। সকরার এই সব দেশি বৈদেশী শক্তির কাছে নতজানু। সরকারকে পুতুল মাত্র সাজিয়ে রেখেছে এই সব অপশক্তি লুটেরা গোষ্ঠি। তাই জনগনের সরকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জাতীয়তাবাদী ও ধর্মীয় মুল্যোবোধে বিশ্বাসী শক্তিকে ঐক্যবদ্ধ ভাবে লড়াই সংগ্রাম জোরদার করতে হবে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x