শুক্রবার, ২৩ ফেব্রুয়ারী ২০২৪, ০৫:৫৫ অপরাহ্ন

শেরপুর ইউপিতে জনপ্রিয়তার শীর্ষে মহিলা সদস্য প্রার্থী শেফালী

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১

নিউজটি শেয়ার করুন

পঞ্চম ধাপে ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচন অনুষ্টিত হবে ৫ জানুয়ারী। ইতোমধ্যে প্রচার প্রচারণায় ব্যস্থ সময় পার করছে প্রার্থীরা। ১১ ইউপির মধ্যে ১০ নং শেরপুর ইউনিয়নের ১,২,৩ নং ওয়ার্ডের সংরক্ষতি মহিলা সদস্য প্রার্থী মোছা: শেফালী আক্তার মাইক প্রতীকে প্রতিদ্বদ্বিতায় জনপ্রিয়তার শীর্ষে।

তিনি বর্তমানে ১,২,৩ সংরক্ষিত মহিলা সদস্য ও মরহুম আব্দুল হক সাহেবের পুত্রবধু। শেরপুরেরর ১,২,৩ ওয়ার্ডে রয়েছে তার ব্যাপক জনপ্রিয়তা। বিগত ৫ বছরের তুলনায় ওয়ার্ডের জনগণের কল্যাণে কাজ করে ব্যাপক সুনাম অর্জন করেন। এর ধাররাবাহিকতায় আবারও সুযোগ চান মোছা: শেফালী আক্তার। নির্বাচনকে সামনে রেখে প্রচারণায় ব্যস্থ সময় পার করছেন। প্রতিটি ওয়ার্ডের মহিলাদের নিয়ে উঠান বৈঠক, কর্মী সমাবেশ সহ পোষ্টার সার্টিয়ে নিজেকে জানান দিচ্ছেন।

মোছা: শেফালী আক্তার বলেন, বিগত ৫ বছর আমি সংরক্ষতি মহিলা সদস্য পদে দায়িত্ব পালন করেছি। দায়িত্ব পালনকালে এলাকার মানুষের সেবায় কাজ করেছি। বয়স্ক ভাতা,বিধবা ভাতা,পঙ্গুভাতা বিনামূল্যে করে দিয়েছি। আমাকে আরেবার সুযোগ দিন আমি একটি আধুনিক ইউনিয়ন গঠনে কাজ করে যাব। বিগত দিনে যেভাবে পাশে থেকেছি আগামী দিনেও পাশে থাকবো।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x