শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০২:৩৭ অপরাহ্ন

বিএনপির হস্তক্ষেপ নেই, এবার জনগণের ম্যান্ডেট: তৈমুর

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৩১ ডিসেম্বর, ২০২১
  • ৪৪

নিউজটি শেয়ার করুন

নারায়ণগঞ্জ সিটি করপোরেশন (নাসিক) নির্বাচনে স্বতন্ত্র মেয়র প্রার্থী ও বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা অ্যাড. তৈমূর আলম খন্দকার বলেছেন, ‘এবার বিএনপির হস্তক্ষেপ নেই, এবার জনগণের ম্যান্ডেট। আমি যদি বসে যাই, জনগণ এর বিচার কবরে গিয়ে হলেও করবে। জনগণের সঙ্গে বেইমানি করার কোনো সুযোগ নেই। ’ আজ শুক্রবার (৩১ ডিসেম্বর) সকালে নাসিকের সিদ্ধিরগঞ্জের কদমতলী এলাকায় গণসংযোগকালে একথা বলেন তিনি।

তিনি বলেন, সিটি করপোরেশনের দায়িত্ব হল রাষ্ট্র-শাসন ব্যবস্থা কায়েম করবে, আর জনগণের কল্যাণ পৌরসভা বা সিটি করপোরেশন করবে। এর মধ্যে বেকারত্ব দূর করা, বেকার ভাতা, স্বাস্থ্য পরিবেশের দিকে নজর দেওয়া সিটি করপোরেশনের কাজ। স্থানীয় মানুষের সামাজিক সমস্যা দূর করা তাদের কাজ। একটা কমিউনিটিতে ঝগড়া হলেও সেটা স্থানীয় সরকারের দায়িত্ব।

তৈমুর বলেন, নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের প্রস্তাব আমিই দিয়েছি। পরবর্তীতে নির্বাচন হল, আমাকে দল থেকে সরিয়ে দেওয়া হল। তারপরের নির্বাচনে দল থেকে মানোনয়ন দেওয়ার পরও আমি করিনি। রাষ্ট্রবিজ্ঞানে একটা কথা আছে যে জনগণের চাহিদা, প্রয়োজন এবং আশা আকাঙ্ক্ষার। এগুলোর জন্য আমি মনে করেছি এখন আমার নির্বাচন করা উচিৎ। কারণ আমি গাছতলা থেকে জনগণের সঙ্গে আছি। আমি রিকশা ইউনিয়ন, ঠেলাগাড়ি ইউনিয়ন করেছি। খেটে খাওয়া সাধারণ মানুষের পাশে জীবন কাটিয়েছি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x