রবিবার, ২৫ ফেব্রুয়ারী ২০২৪, ০১:২৩ অপরাহ্ন

বাংলাদেশ অর্থনীতি সমিতির সা. সম্পাদক আইনুল ইসলামকে পিডিএফ-এর সংবর্ধনা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশ অর্থনীতি সমিতির নবনির্বাচিত সাধারণ সম্পাদক এবং জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের ছাত্রকল্যাণ পরিচালক ও অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. মো. আইনুল ইসলামকে সংবর্ধনা দিয়েছে ফিজিক্যালি চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) জগন্নাথ বিশ্ববিদ্যালয় শাখা।

রোববার (২ ডিসেম্বর) সকাল ১০ টায় বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যানের কক্ষে এই সংবর্ধনা দেয়া হয়।

এসময় পিডিএফ জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা মণ্ডলীর সদস্য সচিব জনাব রাজেশ কুমার দেব, সদস্য জনাব মো. রেজাউল করিম ও সদস্য জনাব শাহ মো. আজিমুল এহসান ও সাধারণ সম্পাদক রাকিব হাসান সহ কমিটির অন্যানয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অধ্যাপক ড. মো. আইনুল ইসলামকে ফুল দিয়ে তারা বরণ করে নেন। সংবর্ধনা অনুষ্ঠানে বক্তারা বলেন, অর্থনীতি বিভাগের অধ্যাপক ড. আইনুল ইসলামের এই অর্জন বিশ্ববিদ্যালয়ের মর্যাদা বাড়িয়ে দিয়েছে।

ড. আইনুল ইসলাম বলেন, পিডিএফ এর নাম এখন জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের গণ্ডি ছাড়িয়ে সারা বাংলাদেশে ছড়িয়ে পড়েছে। আমাকে সংবর্ধনা দেওয়ায় সকলকে আন্তরিকভাবে ধন্যবাদ।

সমাপনী বক্তব্যে পিডিএফ এর উপদেষ্টা মণ্ডলীর সদস্য সচিব জনাব রাজেশ কুমার দেব বলেন, ড. আইনুল ইসলাম জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের একজন স্বনামধন্য অধ্যাপক। তিনি আমাদের অভিভাবক। তাঁর এই অর্জন আমাদেরকেও সম্মানিত করেছে। ছাত্রকল্যাণ পরিচালক হিসেবে তিনি যেমন বিশ্ববিদ্যালয়ের জন্য কাজ করে যাচ্ছেন তেমনই ছাত্রদের জন্যও কাজ করে যাচ্ছেন। ব্যস্ততার মধ্যেও পিডিএফকে আগের মতো সময় দিয়ে এগিয়ে নিয়ে যাবেন বলে আশা রাখছি।

ফিজিক্যালি চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশন (পিডিএফ) প্রতিবন্ধী শিক্ষার্থীদের উন্নয়নের জন্য কাজ করে। এরই ধারাবাহিকতায় পিডিএফ জবি শাখা ক্যাম্পাসে বিভিন্ন অনুষ্ঠানের আয়োজন করে আসছে৷

উল্লেখ্য যে, ২৫ ডিসেম্বর বাংলাদেশ অর্থনীতি সমিতির দ্বিবার্ষিক সম্মেলনে রাজধানীর ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশন মিলনায়তনে নির্বাচনে অধ্যাপক ড. আইনুল ইসলাম বিনা প্রতিদ্বন্দ্বিতায় সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হন৷

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x