সোমবার, ১৭ জুন ২০২৪, ০৩:২৬ পূর্বাহ্ন

বীর মুক্তিযোদ্ধাদা ও ক্ষুদ্র ণৃ জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া ঘর পরিদর্শন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৮ জানুয়ারী, ২০২২
  • ৬০

নিউজটি শেয়ার করুন

মানিকগঞ্জে দৌলতপুরে বীর মুক্তিযোদ্ধা ও ক্ষুদ্র ণৃ জনগোষ্ঠীর মাঝে প্রধানমন্ত্রীর দেওয়া বিনামূল্যে ঘরের কাজ পরিদর্শন করেন মানিকগঞ্জ জেলার এডিসি জেনারেল মোহাম্মদ সানোয়ারুল হক,এ সময় তার সাথে উপস্থিত ছিলেন দৌলতপুর উপজেলা নির্বাহি অফিসার মোহাম্মদ ইমরুল হাসান,ভাইস নাসির উদ্দিন আবুল,মহিলা ভাইস চেয়ারম্যান জাহানারা আক্তা, ডেপুটি মুক্তিযোদ্ধা কমান্ডার মোহাম্মদ নূরুল ইসলাম,প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মমিনুল হক, প্রেসক্লাবের সভাপতি এবি খান বাবু,সহ-সভাপতি মিজানুর রহমান মিন্টু মোল্লা, সাংগঠনিক সম্পাদক মামুন আব্দুল্লাহ, কোষাধক্ষ্য নুরুল ইসলাম প্রমূখ।

এ সময় এডিসি জেনারেল মোহাম্মদ সানোয়ারুল হক বলেন -কোনো মুক্তিযোদ্ধাই কষ্টে থাকবে না। তাদের সবার জন্য থাকার ব্যবস্থা করে দিচ্ছিন মাননীয় প্রধানমন্ত্রী । তাদের জীবন-জীবিকার ব্যবস্থা ও রাষ্ট্রীয় সম্মানের ব্যবস্থা করে দিচ্ছিন তিনি।

এ সময় উপজেলা নির্বাহি অফিসার মোঃ ইমরুল হাসান বলেন -মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা ‘মুক্তিযোদ্ধাদের বিনামূল্যে ঘর উপহার দিচ্ছেন যারা এখনো ঘর পাননি তারা পর্যায়ক্রমে প্রধানমন্ত্রীর দেওয়া উপহার ঘর পাবেন। এবং দৌলতপুরে ক্ষুদ্র ণৃ জনগোষ্ঠীর মাঝেও প্রধানমন্ত্রীর দেওয়া ঘরের কাজ শুরু হয়েছে পর্যায়ক্রমে আরো ঘর দেওয়া হবে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x