মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৩০ অপরাহ্ন

জা‌তির পিতার সমাধীতে জাগৃক কর্মচারী ইউনিয়নের নবনির্বাচিত কমিটির শ্রদ্ধাঞ্জলি

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

জাতীয় গৃয়াহণ কর্তৃপক্ষ কর্মচারী ইউনিয়নের ২০২২-২০২৩ মেয়াদে নবনির্বাচিত কেন্দ্রিয় কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান-এর সমাধিতে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধা জানিয়েছেন। আজ বৃহস্পতিবার সকালে জাতির পিতার সমাধী সৌধের বেদীতে পুষ্পস্তবক অর্পণ করে সংগঠনটি শ্রদ্ধা জানান। পরে ফাতহা পাঠ ও বিশেষ মোনাজাত করে বঙ্গবন্ধুর প্রতি শ্রদ্ধা জানান।

নবগঠিত কেন্দ্রীয় নেতৃবৃন্দ বঙ্গবন্ধুর সমাধী সৌধের বেদীতে পুষ্পমাল্য অর্পণ শেষে ফাতেহাপাঠ ও বিশেষ মোনাজাতে বঙ্গবন্ধু ও তাঁর পরিবারের নিহত শহীদদের রূহের মাগফেরাত কামনা করে দোয়া করা হয়।

এ সময় জাগৃকের নবগঠিত কেন্দ্রীয় কমিটির সভাপতি মো. মনসুর আলম, কার্যকরী সভাপতি এ কে এম সামছুদ্দোহা পাটোয়ারী এবং সাধারণ সম্পাদক মো. দেলোয়ার হোসেন উপস্থিত ছিলেন। এছাড়াও সিনিয়র সহসভাপতি মো. আতিকুর রহমান, সহসভাপতি-১ মো. মোস্তফা কামাল, সহসভাপতি-২ মো. জহিরুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক মো. মালেকিন নাছির এবং অর্থ সম্পাদক মো. নাছির হোসেন উপস্থিত থেকে শ্রদ্ধা জানান।

প্রসঙ্গত, বিদায়ী বছরের ৫ ডিসেম্বর জাগৃক কর্মচারী ইউনিয়নের নির্বাচনের তফসিল ঘোষণা করা হয়। পরে ২ জানুয়ারি রবিবার মনসুর-দেলোয়ার পরিষদের নির্বাচিত হন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: