মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:১১ অপরাহ্ন

হাড় কাঁপানো শীতে উষ্ণতা দিচ্ছেন ইউপি চেয়ারম্যান

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

উত্তরের শীত মানেই কুয়াশার চাদরে ঘিরে রাখা প্রকৃতি। সবকিছুকে কোলে টেনে নেওয়া কুয়াশার মাঝে হাড় কাঁপানো শীত। আর এমন প্রকৃতিতে খেটে খাওয়া নিম্ন আয়ের মানুষের দুর্ভোগের শেষ নেই। এমন পরিস্থিতিতে কুষ্টিয়া কুমারখালী উপজেলা নন্দলালপুর ইউনিয়নের আলাউদ্দিন নগরের বাসিন্দা বিশিষ্ট শিল্পপতি হেলথকেয়ার ফার্মাসিউটিক্যালস লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক দানবীর আলাউদ্দিন আহমেদ এর ভাতিজা নবনির্বাচিত ইউপি চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন ইউনিয়নের প্রতিটি গ্রামের অসহায়, দিনমজুর ও গরিব-দুঃখীদের মাঝে মাসব্যাপী কম্বল বিতরণ করে যাচ্ছেন।

গত রবিবার থেকে বুধবার পর্যন্ত একটানা কয়েকদিন ধরে চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন তার ভাই সাইফুল ইসলাম তপন, ভাতিজা সেলিম সহ গ্রামের অনেককেই সঙ্গে নিয়ে ইউনিয়নের খালপাড়া, বোর্ড অফিস, নন্দলালপুর, সোন্দাহ, বাঁশআড়া, কাশিমপুর, দাসপাড়া, হাবাসপুর, চড়াইকোল রেলগেট পাড়া, বরুরিয়া, এলঙ্গী সহ আরো কয়েকটি গ্রামে কম্বল বিতরণ করেছেন।

এ বিষয়ে নবনির্বাচিত চেয়ারম্যান জিয়াউর রহমান খোকন বলেন, এই কনকনে শীতে আমার ও আমার পরিবারের পক্ষ থেকে অসহায়, গরিব দুঃখী মানুষের জন্য রইল ‘শীতার্তের জন্য ভালোবাসা’। এভাবে আমি আগামী দিনগুলো গরিব-দুঃখীদের পাশে দাঁড়িয়ে সেবা করে যেতে পারি। তিনি আরো বলেন আমার কোন চাওয়া পাওয়া নাই। আমার পিতৃতুল্য চাচা আলাউদ্দিন আহমেদ এবং জনগণের ভোটে নির্বাচিত হয়ে আজ আমি ইউনিয়ন বাসীর পাশে দাঁড়িয়ে সেবা দিয়ে যাচ্ছি। তিনি ইউনিয়ন বাসীর উদ্দেশ্যে বলেন, তার জন্য ও আপনাদের ভোটে আজ আমি আপনাদের পাশে দাঁড়াতে পেরেছি। যতদিন বেঁচে আছি ততদিন যেন আপনাদের পাশে থেকে সেবা দিয়ে যেতে পারি, আপনারা আমাদের পরিবারের জন্য দোয়া করবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: