মঙ্গলবার, ২৪ মে ২০২২, ১০:৩৫ অপরাহ্ন

করোনার ঢেউ ঠেকাতে কঠোর অবস্থানে রামগড় উপজেলা প্রশাসন

Reporter Name
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২০ জানুয়ারী, ২০২২

খাগড়াছড়ির রামগড়ে করোনা ভাইরাস (কোভি-১৯) সংক্রমণ রোধে সরকারি নির্দেশনা পালনে অনিহা, মাস্ক না পড়া, স্বাস্থ্যবিধি না মানা,পরিবহনে যাত্রীদের মাস্ক না পড়া আইন না মানায় জরিমানা চলমান রেখেছে ভ্রাম্যমান আদালত।

আজ বৃহস্পতিবার সকাল ১১টা থেকে দুপুর ০২টা র্যস্ত রামগড়,সোনাইপুল বাজারে মাস্ক না পরা ও স্বাস্থ্যবিধি না মানায় জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালত।ভ্রাম্যমান আদালতের অভিযানে বিভিন্ন জনকে নগদ অর্থ জরিমানা করা হয়েছে। ভ্রাম্যমান আদালত পরিচালনা করেন রামগড় উপজেলা নিবার্হী অফিসার (ভারপ্রাপ্ত) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়,সরকার ঘরের বাইরে মাস্ক পরা বাধ্যতামূলক করলেও নানা অজুহাতে অনেকে মাস্ক ব্যবহার করছেন না। তাই ঘরের বাইরে সবার মাস্ক পরা নিশ্চিত করতে এই অভিযান চলছে।এসময় আরো উপস্থিত ছিলেন রামগড় থানার এসআই আল-মামুন সহ পুলিশ ও আনসান বাহিনী।

রামগড় উপজেলা নিবার্হী অফিসার(ভারপ্রাপ্ত) ও নিবার্হী ম্যাজিস্ট্রেট উম্মে হাবিবা মজুমদার বলেন, করোনার প্রদুর্ভাব ঢেউ আরো প্রকৌট আকার ধারন করছে। প্রতিদিনই আক্রান্ত আর মৃত্যুর সংখ্যা আশঙ্কাজনক হারে বাড়ছে। করোন ভাইরাস কোভি-১৯ থেকে বাঁচতে মাস্ক ব্যবহারসহ স্বাস্থ্যবিধি মেনে চলা একান্ত প্রয়োজন।সরকারি নিদের্শেনা না মানা হলে ভ্রাম্যমান আদালতের অভিযান অব্যহত থাকবে।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: