শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৪৬ পূর্বাহ্ন

গ্যাসের দাম বৃদ্ধি না করে লুটপাট বন্ধ করুন: ইমতিয়াজ আলম

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২১ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশের সহকারি মহাসচিব মাওলানা মুহাম্মদ ইমতিয়াজ আলম জ্বালানী গ্যাসের মূল্যবৃদ্ধির প্রস্তাবে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেছেন, গ্যাসের দাম না বাড়িয়ে এ খাতের লুটপাট বন্ধ করলে গ্যাসের দাম বাড়ানোর প্রয়োজন হবে না।

আজ শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের এক জরুরি সভায় সভাপতির বক্তব্রে তিনি এসব কথা বলেন। সভায় উপস্থিত ছিলেন সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন, জয়েন্ট সেক্রেটারী ডা. শহিদুল ইসলাম, নুরুজ্জামান সরকার, আলহাজ্ব নজরুল ইসলাম খোকন, মাওলানা নজরুল ইসলাম, গাজী আলী হায়দার, আলহাজ্ব মো. আবু তাহের, মো. ফজলুল হক মৃধা, এইচএম মোস্তফা জামান ঢালী, আলহাজ্ব ইসমাঈল হোসেন প্রমুখ।

মাওলানা ইমতিয়াজ আলম বলেন, দীর্ঘদিন করোনায় যখন সাধারণ মানুষ বিপর্যস্ত, মানুষ সাধারণ ভাবে জীবন যাপন করাই কঠিন হয়ে পড়েছে। আবার এর মধ্যে তেলের দাম বৃদ্ধির সাথে সাথে সবকিছুর দাম বেড়ে জনজীবনকে চরম দুর্বিষহ করে তুলেছে। এর মধ্যে গ্যাসের দাম বৃদ্ধির প্রস্তাব সাধারণ মানুষকে চরম বিপাকে ফেলবে। তিনি বলেন, কতিপয় ব্যবসায়ীর সুবিধার জন্য জনগণের কাঁধে এই বোঝা চাপিয়ে দেওয়ার চক্রান্ত বরদাশত করা হবে না।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x