শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০১:১১ পূর্বাহ্ন

ঝালকাঠিতে স্বপ্নের আলো ফাউন্ডেশন’র উদ্যোগে শীতবস্ত্র বিতরণ 

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২২ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

ঝালকাঠির রাজাপুর উপজেলার অসহায় দরিদ্র ও শীতার্ত মানুষের মাঝে অরাজনৈতিক অলাভজন সামাজিক স্বেচ্ছাসেবী সংগঠন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর উদ্যোগে শীতবস্ত্র (কম্বল) বিতরণ করা হয়েছে।
শুক্রবার (২১শে জানুয়ারি) সকাল সাড়ে ১০টায় রাজাপুর সাংবাদিক ক্লাব হল রুমে এ শীতবস্ত্র (কম্বল) বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর উপদেষ্টা প্রভাষক মো. আমিনুল ইসলাম।
“স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মো. নাঈম হাসান ঈমন এর সভাপতিত্বে রাজাপুর উপজেলা শাখার সহ সভাপতি এইচ এম আমিনুুল ইসলাম এর সঞ্চালনায় অনুষ্ঠানে বক্তব্য রাখেন, রাজাপুর উপজেলা শাখার সভাপতি এম. মুন্না, সাধারণ সম্পাদক মাহিন খান রোমান, সাংগঠনিক সম্পাদক সাব্বির হোসাইন, অর্থ সম্পাদক সাগর খান, ধর্মবিষয়ক সম্পাদক মো. আল-আমিন।
এ ছাড়াও অনুষ্ঠানে উপস্থিত ছিলেন, “স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর রাজাপুর উপজেলা শাখার সহ-অর্থ সম্পাদক মো. রাজু হাওলাদার, প্রচার প্রকাশনা সম্পাদক মো. আরিয়ান ইসলাম আশিক, পরিবেশ বিষয়ক সম্পাদক মো. সাকিব সহ সুবিধাভুগী পরিবারের প্রতিনিধি শীতার্ত মানুষেরা। প্রধান অতিথি তার বক্ত্যবে যে যার স্থান থেকে অসহায়, গরীব এবং সমাজের অবহেলীত মানুষের পাশে সামর্থমত দাঁড়ানোর জন্য সমাজের বিত্তবানের কাছে আহবান জানান।
“স্বপ্নের আলো ফাউন্ডেশন” (এস.এ.এফ) এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মো. নাঈম হাসান ঈমন বলেন, রাজাপুর উপজেলার অসহায় গরীব ও শীতার্ত মানুষের মাঝে সংগঠনের পক্ষ থেকে কম্বল বিতরণ করা হয়েছে। আমরা বিগতদিন গুলো অসহায় মানুষের পাশে ছিলাম এখনো আছি
এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x