মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৩ পূর্বাহ্ন

দক্ষিণী সিনেমার এই তারকাদের সম্পর্কে অজানা তথ্য

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ২৭ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

ভারতের দক্ষিণী সিনেমার অভিনেতাদের নিয়ে বেশ আলোচনা চলছে। একের পর এক হিট ছবি দিয়ে মন জয় করছেন। দর্শকদের মুখে মুখে আল্লু অর্জুন, প্রভাস, ধানুশ, সামান্থা রুথ প্রভুদের নিয়ে। ভারতের সর্বকালের সেরা লাভজনক সিনেমার প্রথম দশের তালিকার তিনটিই তামিল ছবি।

সিনেমাপ্রেমীদের মতে, গল্পের, চরিত্রে অতিরঞ্জন তামিল ছবির বৈশিষ্ট্য। পর্দায় তামিল নায়ক এক গুলিতে একসঙ্গে দুজন খলনায়ককে ঘায়েল করেন। তবে বাস্তবে এই অভিনেতারা নাকি জব্দ হন স্কুল-কলেজে। মাত্রাছাড়া কাজের চাপে অনেক সময়ই শেষ করতেই পারেন না নিজেদের পড়াশোনা। কখনো সময়ের থেকে অনেক বেশি সময় নিয়ে ফেলেন।

তামিল ছবির দুনিয়ায় এখন বড় তারকা সাই পল্লবী। ২০১৫ সালে অভিনয় শুরু করেন অভিনেত্রী সাই। তখন তিনি ইউরোপের জর্জিয়ার বিশ্ববিদ্যালয়ের ছাত্রী। পড়াশোনা করছেন মেডিকেল সায়েন্স নিয়ে। ২০১৬ সালে মেডিকেল ডিগ্রি সম্পূর্ণ করেন সাই।

আল্লু অর্জুনের ‘পুষ্পা’ বক্স অফিসে সুপারহিট। আল্লু তার স্নাতক স্তরের পড়াশোনা সম্পূর্ণ করেছেন অভিনয়ে আসার পরই। হায়দরাবাদের এমএসআর কলেজ থেকে বিজনেস অ্যাডমিনিস্ট্রেশনে স্নাতক হন।

পুষ্পা ও আনতাভা গানে আইটেম ডান্স করে বিখ্যাত হয়েছেন সামান্থা। অভিনয়ও করেছেন বহু ছবিতে। সামান্থা বাণিজ্য নিয়ে স্নাতক হয়েছেন।

দক্ষিণী সিনেমার জনপ্রিয় অভিনেতা এনটিআর জুনিয়র। সম্প্রতি রাজামৌলির আরআরআর সিনেমার জন্য তিনি আলোচনায়। তামিলনাড়ুর সাবেক মুখ্যমন্ত্রী এনটিআরের পৌত্রের পড়াশোনা থেমেছে কলেজের আগেই। তবে স্কুল শিক্ষার পর এনটিআর জুনিয়র কুচিপুড়ি নাচের প্রশিক্ষণ নিয়েছেন।

সূত্র : আনন্দবাজার

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x