শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ১২:২৭ পূর্বাহ্ন

মিশা-জায়েদ ভোটের আগেই দেখালেন বিজয়ের চিহ্ন!

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

আলোচিত বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আজ শুক্রবার (২৮ জানুয়ারি) সকাল ৯টা ১৬ মিনিটে শুরু হয়েছে ভোটগ্রহণ। এবারের নির্বাচনে প্রথম ভোট দিয়েছেন সভাপতি পদপ্রার্থী ইলিয়াস কাঞ্চন। নির্বাচন শুরুর আগেই একসঙ্গে ক্যামেরাবন্দি হয়েছেন মিশা ও জায়েদ। হাস্যোজ্বল মুখে হাতের আঙুলে বিজয়ের চিহ্ন দেখিয়ে যেন আগাম জয়ের আভাস দিলেন তারা।

তবে বিপরীত প্যানেলে থাকা ইলিয়াস কাঞ্চন ও নিপুণের দিকেও রয়েছে সম্ভাবনা। তাই শেষ পর্যন্ত কার গলায় বিজয়ের মালা শোভা পায়, সেটা জানা যাবে রাতে।

সরেজমিনে দেখা যায়, সকাল ৯টার আগেই এফডিসিতে হাজির হয়েছেন বেশ কয়েকজন তারকা। এর মধ্যে আছেন মিশা সওদাগর, ডিপজল, সুচরিতা, অরুণা বিশ্বাস, নিপুণ, জায়েদ খান, ডিএ তায়েব প্রমুখ।

ভোট শুরুর আগ মুহূর্তে সাংবাদিকদের মুখোমুখি হন মিশা সওদাগর। তিনি বলেন, ‘সুন্দর, স্বাভাবিক পরিবেশে সবাই ভোট দেবেন। সকালে নির্বাচন কমিশন থেকে আমাকে ও কাঞ্চন ভাইকে ডেকেছেন। আমরা ব্যালট পেপার দেখেছি। ২৩৪ নম্বর ব্যালটে একটু ভুল ছিল। সেজন্য আমাদের সবার সম্মতিক্রমে সেটা বাতিল করা হয়েছে।’

চলচ্চিত্র শিল্পী সমিতির ২০২২-২৪ মেয়াদের এই নির্বাচনে ভোটারের সংখ্যা ৪২৮ জন। নির্বাচনের প্রধান কমিশনারের দায়িত্ব পালন করছেন পীরজাদা শহীদুল হারুণ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x