মঙ্গলবার, ২৫ জুন ২০২৪, ০১:৩০ অপরাহ্ন

নান্দাইলে ১১ ইউনিয়নে ছাত্রদলের কমিটি গঠন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ২৮ জানুয়ারী, ২০২২
  • ২৩

নিউজটি শেয়ার করুন

বাংলাদেশ জাতীয়তাবাদী ছাত্রদলের নান্দাইল উপজেলার ১১ ইউনিয়নের কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার গণমাধ্যমে পাঠানো ছাত্রদলের প্যাডে এক বিজ্ঞপ্তিতে জানা হয়। গত ২৬ জানুয়ারীর নান্দাইল উপজেলা ছাত্রদলের আহবায়ক বাবুল হাসান অনিক, সদস্য সচিব সাদ্দাম হোসেন স্বাক্ষরিত উপজেলার ১১ ইউনিয়নের ছাত্রদলের আংশিক ও পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

বীর বেতাগৈর ইউনিয়নের মো. আমিনুল ইসলাম সভাপতি, শফিকুল ইসলাম শফিক কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট্য আংশিক কমিটি। মোয়াজ্জেমপুর ইউনিয়নের মাহমুদুল হাসান শান্ত কে সভাপতি হৃদয় হাসান সাগর কে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট্য আংশিক কমিটি গঠন করা হয়। নান্দাইল ইউনিয়নের রাজু আহম্মেদ কে সভাপতি খায়রুল ইসলামকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট্য আংশিক কমিটি।

চন্ডিপাশা ইউনিয়নের মো.এমদাদুল হক কে সভাপতি, মো. দেলোয়ার হোসেন আকন্দ কে সাধারণ সম্পাদক করে ২৫ সদস্য বিশিষ্ট্য পূর্নাঙ্গ কমিটি। গাংগাইল ইউনিয়নের মো.আনসারুল হক কে সভাপতি, মো.শাহ আলম কে সাধারণ সম্পাদক করে ২৮ সদস্য বিশিষ্ট্য পূর্ণাঙ্গ কমিটি। মুশুল্লি ইউনিয়নের মো.আওলাদ হোসেন কে সভাপতি, মিজান মিয়াকে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি। সিংরইল ইউনিয়নের মো. হুমায়ুন কবীর কে সভাপতি, মো.এনামুল হক কে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি।

শেরপুর ইউনিয়নের মো. ইয়াছিন মিয়া কে সভাপতি, মো. রাসেল মিয়াকে সাধারণ সম্পাদক করে ১৫ সদস্য বিশিষ্ট্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি। খারুয়া ইউনিয়নের মো. সোহাগ মিয়াকে সভাপতি, মো. শেখ সাদেক সাদী কে সাধারণ সম্পাদক করে ১৮ সদস্য বিশিষ্ট্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি। জাহাঙ্গীরপুর ইউনিয়নে আরাফাত ইসলাম রিজভী কে সভাপতি, মো. বায়জিদ কে সাধারণ সম্পাদক করে ১২ সদস্য বিশিষ্ট্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি। চর বেতাগৈর ইউনিয়নে মেরাজুল মোমেন সুমন কে সভাপতি, মো. পলাশ কে সাধারণ সম্পাদক করে ১৭ সদস্য বিশিষ্ট্য আংশিক পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x