বুধবার, ২১ ফেব্রুয়ারী ২০২৪, ০১:০১ পূর্বাহ্ন

কুষ্টিয়ায় পরিবেশক সমিতির বার্ষিক সভা এবং কমিটি গঠন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

আজ শনিবার সকালে খেয়া রেস্তোরাঁর হলরুমে কুষ্টিয়া জেলা পরিবেশক সমিতির বার্ষিক সভায় সাধারণ সম্পাদক অজয় সুরেকা তার মূল্যবান বক্তব্যে বলেছেন, ভ্যাট ট্যাক্স আমাদের নৈতিক দায়িত্ব। সকলকে নিয়ম মেনে ভ্যাট ট্যাক্স দিয়ে ব্যবসা পরিচালনা করতে হবে। ভ্যাট কাঠামো নিয়ে বিতর্কের কোনো অবকাশ নেই। ব্যবসায়ীদের সুবিধার জন্য বিভিন্ন রেট করা আছে। উন্নত দেশে এর থেকে অনেক বেশি ভ্যাট, ট্যাক্স দিতে হয়। ফাঁকি দেওয়ার কোনো সুযোগ নেই। তাই আপনারা যারা ব্যাবসা পরিচালনা করছন তারা নিয়ম মেনে ভ্যাট ট্যাক্স প্রদান করবেন।পরিবেশক সমিতির সদস্যদের সুবিধা অসুবিধা সমূহও নেতৃবৃন্দ দেখবে।

সভায় সভাপতিত্ব করেন সমিতির সভাপতি খন্দকার জিয়াদুল হক। সভা শেষে খন্দকার জিয়াদুল হককে সভাপতি ও প্রকাশ কুমার বিশ্বাসকে সাধারণ সম্পাদক করে কমিটি গঠন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন, সিনিয়র সহসভাপতি মকলেছুর রহমান বাবলু, সহসভাপতি এএমএম রোকনুজ্জামান নান্টু, আহসানুল হক আদলু, যুগ্ম সাধারণ সম্পাদক দীপক কুমার পাল,সাংগঠনিক সম্পাদক শরিফুল ইসলাম বাপ্পি, সহ সাংগঠনিক সম্পাদক শফিকুর রহমান রকি, কোষাধ্যক্ষ মাসুদ রানা, প্রচার সম্পাদক মোশাররফ হোসেন, ক্রীড়া সম্পাদক রাজন কুমার সাহা, ধর্মীয় সম্পাদক আব্দুল গনি, সাংস্কৃতিক সম্পাদক রমেশ নাথ চ্যাটার্জী,দপ্তর সম্পাদক বিকাশ দত্ত বিপ্লব, কার্যনির্বাহী পরিষদের সদস্য তোয়াব হোসেন, শহীদুল ইসলাম, আরিফুজ্জামান, ও খালেকুজ্জামান।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x