বৃহস্পতিবার, ২৯ ফেব্রুয়ারী ২০২৪, ০৬:১৮ অপরাহ্ন

শীতবস্ত্রবীর মুক্তিযোদ্ধার নাতিদের শীতবস্ত্র বিতরণ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

বীর মুক্তিযোদ্ধার নাতি-নাতনীদের স্বতন্ত্র সংগঠন বীর মুক্তিযোদ্ধা প্রজন্ম পরিষদ, কেন্দ্রীয় এর পক্ষ থেকে সুবিধা বঞ্চিত মানুষের মাঝে কম্বল বিতরণ করল মুক্তিযোদ্ধার নাতি-নাতনীরা।

শনিবার (২৯ জানুয়ারি) সন্ধ্যা ৭ টায় মোহাম্মদপুরে শীতার্তদের মাঝে শীত বস্ত্র বিতরণ করা হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ খালেদুজ্জামান (ফারছিম) ও বীর মুক্তিযোদ্ধার নাতি ডাক্তার হাসনাত আনোয়ার মুন।

এসময় কেন্দ্রীয় চেয়ারম্যান মোঃ খালেদুজ্জামান (ফারছিম) জানান, অসহায় মানুষের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব মানুষ মানুষের জন্য। দরিদ্র অসহায় মানুষেরা দেশ ও সমাজের অংশ। তাই সমাজের বিত্তশালীসহ সকলের উচিত গরিব সুবিধা বঞ্চিত মানুষের পাশে দাড়াঁনো। শীত বস্ত্র বিতরণ শুধুমাত্র অসহায় মানুষের প্রতি করুণা নয়, তাদের পাশে দাঁড়ানো নৈতিক দায়িত্ব। হৃদয়ের মানবতাবোধকে জাগ্রত করে সমাজের সকল সুবিধা বঞ্চিত মানুষের জন্য কাজ করা উচিত।

বীর মুক্তিযোদ্ধার নাতি ডাক্তার হাসনাত আনোয়ার মুন বলেন, একটি সুশিক্ষিত, সুসভ্য এবং উন্নত সমাজ গড়ে তোলাই আমাদের লক্ষ্য। সমাজের দরিদ্র ও সুবিধাবঞ্চিত মানুষের জন্য কাজ করা এবং একটি বৈষম্যহীন সমাজ গঠন আমাদের লক্ষ্য। যেসব মানুষ দারিদ্র্যতা ও বেকারত্বের সাথে লড়াই করছে তাদের সাহায্য করার জন্যই বীর মুক্তিযোদ্ধার নাতিরা কাজ করে যাবে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x