শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:৫১ অপরাহ্ন

ইউপি নির্বাচনকে কেন্দ্র করে হামলা ৩ সাংবাদিকসহ আহত ১৫

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ২৯ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

আগামী ৭ ফেব্রুয়ারী ঠাকুরগাঁও ইউপি নির্বাচনকে কেন্দ্র করে সরকার দলীয় ও স্বতন্ত্র প্রার্থী সমর্থকদের মধ্যে দফায় দফায় হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় তথ্য সংগ্রহ করতে গিয়ে ইন্ডিপেন্ডেন্ট টেলিভিশনের জেলা প্রতিনিধি ও তিন সংবাদকর্মীসহ উভয় পক্ষের কমপক্ষে ১৫ জন আহত হয়েছে।

পরে পুলিশ প্রশাসনের সহায়তায় আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

আজ শনিবার ২৯ জানুয়ারি দুপরে সদর উপজেলার সেনুয়া ইউনিয়নের মন্ডলপাড়া গ্রামে এ ঘটনা ঘটে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, সকাল থেকে সেনুয়া ইউনিয়নের মন্ডলপাড়ায় সরকার দলীয় নৌকার প্রার্থী নোবেল কুমার সিংহ ও স্বতন্ত্র প্রার্থী মতিউর রহমানের সমর্থকরা একই সময় প্রচারণা চালায়।

এসময় উভয়ের প্রার্থী সমর্থকরা মুখোমুখি অবস্থায় পড়লে কথা কাটাকাটির এক পর্যায়ে সংঘর্ষে জড়িয়ে পরে তারা। পরে তাদের মধ্যে দফায় দফায় সংঘর্ষ হয়। এসময় তথ্য সংগ্রহের সময় সংবাদকর্মীদের উপর হামলা চালায় তারা। ছিনিয়ে নেয় ক্যামরা ও মোবাইল।

পরবর্তিতে খবর পেয়ে পুলিশ উপস্থিত হয়োপরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। আহতদের উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনার তীব্র নিন্দা জানায় গণমাধ্যমকর্মীরা।

এ বিষয়ে ঠাকুরগাঁও রিপোর্টাস ইউনিটির সভাপতি এমদাদুল ইসলাম ভুট্টো বলেন, আজ গণমাধ্যমকর্মীদের কোন নিরাপত্তা নেই। আজ সন্ধ্যায় এক প্রতিবাদ মানববন্ধনের আয়োজন করে। অবিলম্বে দোষীদের আইনের আওতায় আনতে হবে অন্যথায় রাজপথে কঠোর আন্দোলন করা হবে বলে জানান তিনি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x