বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ০৩:৪৪ অপরাহ্ন

আসামিদের স্বজনরাও সিনহা হত্যার সঙ্গে জড়িতদের শাস্তি চান

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ৩১ জানুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

সেনাবাহিনীর অবসরপ্রাপ্ত মেজর সিনহা মো. রাশেদ খান হত্যা মামলার রায় আজ সোমাবার (৩১ জানুয়ারি)। রায়কে ঘিরে কক্সবাজার আদালতে উপস্থিত হয়েছেন আসামিদের স্বজনরা। আক্ষেপ নিয়েই তারা রায় ঘোষণার জন্য অপেক্ষা করছেন। আদালতের বারান্দায় দাঁড়িয়ে আসামিদের স্বজনরাও মেজর সিনহা হত্যাকাণ্ডের প্রকৃত শাস্তি চেয়েছেন।

স্বজনরা বলছেন, অপরাধী যেই হোক তাঁর বিচার হওয়া জরুরি। সিনহা রাশেদকে যেভাবে হত্যা করা হয়েছে এরসঙ্গে জড়িতদের অবশ্যই শাস্তি দিতে হবে। তাঁদের দৃষ্টান্তমূলক শাস্তি দিলে এমন ঘটনার পুনরাবৃত্তি ঘটবে না। আর অন্যরাও সচেতন হবে।

সোমবার (৩১ জানুয়ারি) সকালে এ মামলার কার্যক্রম শুরু হওয়ার কথা থাকলেও তা পিছিয়ে দুপুর দুইটায় হবে বলে আদালত সূত্রে জানা গেছে।

ইতোমধ্যে আদালত চত্বরে মানুষ আসতে শুরু করেছেন। এসে গেছেন আসামিদের স্বজনরাও। মাত্র ২৮ কার্যদিবসে শেষ হয়েছে মামলাটির বিচারিক কাজ। এ রায় ঘোষণাকে কেন্দ্র করে কক্সবাজার আদালত চত্বরে নেওয়া হয়েছে কঠোর নিরাপত্তা।

আলোচিত এ মামলার রায় ঘোষণা করবেন কক্সবাজার জেলা ও দায়রা জজ মোহাম্মদ ইসমাইলের আদালত।

আদালত প্রাঙ্গনে ইতোমধ্যে হাজির হয়েছেন আসামি পক্ষের স্বজন কন্সটেবল সাফানুর করিমের ভাই জানে আলম, এএসআই লিটন মিয়ার স্ত্রী হ্যাপি আক্তার, কনস্টেবল আবদুল্লাহ আল মামুনের বাবা আবুল হোসেনসহ আরও অনেকেই।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x