শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০১:১৮ পূর্বাহ্ন

নেইমারহীন ব্রাজিল বিধ্বস্ত করল প্যারাগুয়েকে

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

শুরু থেকে আক্রমণাত্মক ফুটবল খেলা ব্রাজিল পেল বড় জয়। বিশ্বকাপ বাছাইয়ের ম্যাচে লাতিন অঞ্চলে প্যারাগুয়েকে ৪-০ গোলে বিধ্বস্ত করেছে তিতের শিষ্যরা। এমন খেলায় অনেকদিন পর ব্রাজিলকে দেখে সামাজিক যোগাযোগ মাধ্যমে সন্তুষ্টি প্রকাশ করছেন ব্রাজিল ভক্তরা।

ঘরের মাঠ বেলো হরিজন্তেতে প্যারাগুয়েকে আতিথেয়তা জানায় ব্রাজিল। দলের হয়ে একটি করে গোল করেন রাফিনহা, ফিলিপে কৌতিনিয়ো, আন্তোনি ও রদ্রিগো।

এদিন ম্যাচে ২৮তম মিনিটে এগিয়ে যায় ব্রাজিল। মার্কুইনহোসের দুরপাল্লার পাস ডান প্রান্তে পায়ের ওপর নিয়ে চলন্ত অবস্থায় এক ডিফেন্ডারকে পরাস্ত করেন লিডস উইঙ্গার। আরেক ডিফেন্ডার ছুটে আসার আগেই বাঁ পায়ের শটে গোল করেন রাফিনহা।

বিরতির পর ৬২তম মিনিটে ব্যবধান দ্বিগুণ হয়। এবারও গোলের যোগানদাতা মার্কুইনহোস। ম্যাচের নির্ধারিত সময়ের শেষ চার মিনিটে আরও দুটি গোল আদায় করে নেয় ব্রাজিল। ৮৬ মিনিটে এভারতন রিবেইরোর পাস থেকে বদলি নামা আন্তোনি গোল করেন। দুই মিনিট পর দলীয় আক্রমণে গোল করেন বদলি নামা রদ্রিগো।

ব্রাজিল ১৫ ম্যাচে ১২ জয় ও ৩ ড্রয়ে ৩৯ পয়েন্ট নিয়ে শীর্ষেই রয়েছে। আর্জেন্টিনা সমান ম্যাচে ৩৫ পয়েন্ট নিয়ে দুই নম্বরে। তিন নম্বরে একুয়েডর। চার নম্বরে উরুগুয়ে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x