শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:৩১ পূর্বাহ্ন

কুষ্টিয়া চৌড়হাস হাইওয়ে থানার জানুয়ারিতে বিপুল রাজস্ব জমা ১৩ লাখ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বৃহস্পতিবার, ৩ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

কুষ্টিয়ায় ১লা জানুয়ারি ২০২২ হতে ৩১শে জানুয়ারি এক মাসে হাইওয়ে পুলিশ ৪১৮টি মামলা দিয়েছেন এবং এ সময়ে জরিমানা আদায় করেছেন প্রায় ১৩ লক্ষ টাকা। যা সরকারি রাজস্বে জমা হয়েছে । আজ বৃহস্পতিবার ৩ ফেব্রুয়ারি ২০২২ সকালে সাক্ষাৎকারে চৌড়হাস হাইওয়ে থানার ইনচার্জ মোঃ ইদ্রিস আলী আজকালের খবর ও পিবিএ’র জেলা প্রতিনিধি মোঃ হাবিবুর রহমান কে বলেন – ৪১৮ টি মামলার মধ্যে ২৪৮ টি মামলা থ্রি হুইলার হেলপার দিয়ে চালানোর জন্য, গাড়ি চালানো অবস্থায় মুঠোফোন এ কথা বলা,হেলমেট বিহিন মটর সাইকেল চালানো, ৩ জন আরহন,অপ্রাপ্ত বয়স্ক হয়ে গাড়ি চালানো সহ অন্যান্য অভিযোগে এ ৪১৮ টি মামলা রুজু হয়।

বিশেষ করে মিডিয়ার কারণে আমাদের উপরের চাপের মুখে এখন প্রতিদিন মিনিমাম ১৫ টি মামলা দায়ের করতে হবে। উল্লেখ্য গত দুই এক মাসের মধ্যে সবচেয়ে বেশী সড়কের প্রাণ দিতে হয়েছে ড্রাম ট্রাকের ধাক্কায়।ইনচার্জ ইদ্রিস আলী আরও বলেন, আমি যতদিন এই খানে দায়িত্বরত আছি যে কোন মূল্যে সড়ক দুর্ঘটনা রোধে অবৈধভাবে সড়কে গাড়ি চলাচল বন্ধে ব্যবস্থা চলমান থাকবে।

এর আগে আমি পাবনা জেলায় ছিলাম এবং গত ৫ই নভেম্বর ২০২১ কুষ্টিয়ায় যোগদান করি। আমি আপনাদের সকলের সহযোগিতা ও দোয়া কামনা করি।
তবে অবৈধ ইঞ্জিন চালিত ট্রলিসহ অবৈধ গাড়ি থেকে কত জরিমানা আদায় করা হয়েছে তা নিশ্চিত হওয়া যায়নি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x