শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:১৬ অপরাহ্ন

হতাশাগ্রস্ত হয়ে বশেমুরবিপ্রবি ছাত্রীর আত্মহত্যা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ৪ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের (বশেমুরবিপ্রবি) অর্থনীতি বিভাগের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছে। ওই শিক্ষার্থীর নাম পল্লবী মন্ডল। আজ বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়েছে।

শুক্রবার (৪ ফেব্রুয়ারি) সকালে নিজ বাড়িতে গলায় ফাঁস দেওয়া অবস্থায় তার মরদেহ উদ্ধার করা হয়। পল্লবী মন্ডল বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী ছিলেন। তার বাড়ি খুলনার ডুমুরিয়া এলাকায়।

নিহত শিক্ষার্থী পল্লবীর সহপাঠী, জুনিয়রদের সঙ্গে যোগাযোগ করে জানা গেছে, পল্লবী বিসিএস পরীক্ষার জন্য নিজেকে তৈরি করছিলেন। কিন্ত চলমান করোনা মহামারীর কারণে সৃষ্ট সেশনজটে তিনি হতাশাগ্রস্থ হয়ে পড়েন এবং এর জেরেই আত্মহত্যার পথ বেছে নেন।

বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি বিভাগের চেয়ারম্যান জুবাইদুর রহমান বলেন, ‘পারিবারিক সূত্রে জেনেছি সেশনজটের কারণে পল্লবী কিছুদিন ধরে হতাশাগ্রস্ত ছিলেন। তার মা এসেছিলেন এ বিষয়ে কথা বলতে। হতাশার কারণে কিছুদিন আগে মিডটার্ম পরীক্ষায় পর্যন্ত ওই শিক্ষার্থী অংশ নিতে পারেননি।’

অন্যদিকে, ডুমুরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ওবায়দুর রহমান জানান, রাতে নানির সঙ্গে ঘুমিয়েছিলেন পল্লবী। সকালে রান্নাঘরে গিয়ে তাকে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য খুলনা মেডিক্যাল কলেজ মর্গে পাঠানো হয়েছে। প্রতিবেদন পেলে মৃত্যুর কারণ জানা যাবে

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x