শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৭:২৫ পূর্বাহ্ন

বঙ্গবন্ধুর ভাস্কর্যের মাথায় অপরচিতি ব্যক্তি! ফুসে উঠছে কুষ্টিয়াবাসী?

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ৫ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

আজ ৫ই ফেব্রুয়ারি ২০২২ শনিবার বিকেল ৩ টা ৪ মিনিট বঙ্গবন্ধুর ভাস্কর্যের উপর দাঁড়িয়ে আছেন এক লোক!! কিভাবে?। গত বছর বঙ্গবন্ধুর এই ভাস্কর্যটি রাতের আঁধারে দুষ্কৃতীরা ভেঙে চলে যায়। তার পর থেকেই ১ জন সাব ইন্সপেক্টার আর ৪ জন কনসটেবল ২৪ ঘন্টা থাকেন পাহাড়ায়! অথচ দিনেদুপুরে কুষ্টিয়া শহরের পাঁচ রাস্তা মোড়ে পুলিশ পাহারায় থাকা বঙ্গবন্ধুর ভাস্কর্যের মাথার উপর একজন মানুষ কিভাবে দাড়িয়ে থাকলো। কুষ্টিয়ার সুশীল সমাজ ও আওয়ামী লীগ সহ বিভিন্ন সংগঠনের নেতারা ফুসে উঠছে।

এ ব্যাপারে কুষ্টিয়া সাংবাদিক ইউনিয়ন, কুষ্টিয়া পরিবেশ ক্লাব ও কুষ্টিয়া প্রেসক্লাব কেপিসি’র সভাপতি আলহাজ্ব রাশেদুল ইসলাম বিপ্লব সাংবাদিকদের বলেন – কেউ না কেউ নিচে ক্যামেরা রেখে বঙ্গবন্ধুর ভাস্কর্যের মাথার উপর একজন মানুষকে উঠিয়ে কুষ্টিয়াতে বিশৃঙ্খলা সৃষ্টি করতে চাই। অতি দ্রুত সিসি ক্যামেরার ফুটেজ দেখে এই দুষ্কৃতী ও পিছনে থাকা সকল অপরাধীকে প্রকাশ্যে বিচার করতে হবে।

আর প্রশাসনকে বলবো আর নাটক মঞ্চস্থ করবেন না। ওই মানুষটি পাগল ছিল! তাই ভুল বশত ডিউটিতে থাকা ৫ পুলিশ সদস্যদের চোখ ফাঁকি দিয়ে উপরে উঠে গেছে। তাই তাদেরকে ক্লোজ করা বা বদলী করলেই হবে না। সবার সহযোগিতায় এই ন্যাক্কারজনক জঘন্য অপরাধ তদন্তে সাপেক্ষে কঠোর শাস্তি নিশ্চিত করতে হবে। যা দেখে সবাই চমকে উঠে এবং ভবিষ্যতে যেন আর কেউ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ভাস্কর্যকে অপমানিত না করে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x