শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ১২:৫২ অপরাহ্ন

হাজতে পাপিয়ার সঙ্গে দুই যুবক কারা?

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

পুরান ঢাকার নিম্ন আদালতের নারী হাজতখানার ড্রেসিং রুমে আলোচিত যুব মহিলা লীগের বহিস্কৃত নেত্রী শামিমা নূর পাপিয়ার সঙ্গে দুই যুবক গোপনে বৈঠক করেছেন বলে অভিযোগ উঠেছে। রবিবার (৬ ফেব্রুয়ারি) ঢাকার মহানগর দায়রা জজ আদালতের নিচতলায় এ বৈঠক হয় বলে জানা গেছে।

বিষয়টিকে তুচ্ছ বলে অনেকটা উড়িয়ে দেন দায়িত্বরত পুলিশ সদস্যরা। পরে বিষয়টি নিয়ে সাংবাদিকদের ‘ম্যানেজ’ করতে যান এক পুলিশ সদস্য।

এদিন অবৈধ সম্পদের মামলায় ঢাকার বিশেষ জজ আদালত-৩-এর বিচারক মোহাম্মদ আলী হোসাইনের আদালতে পাপিয়া ও তার স্বামীর বিরুদ্ধে সাক্ষ্যগ্রহণের দিন ধার্য ছিল। সকালে তাদের কারাগার থেকে আদালতে হাজির করা হয়। এ সময় মহানগর দায়রা জজ আদালতের হাজতখানায় তাদের রাখা হয়।

সকাল সাড়ে ১০টার কিছু পর তাদের এজলাসে তোলা হয়। এ মামলায় সাক্ষ্য দিতে দুজন সাক্ষীও আদালতে হাজিরা দেন। তবে বিচারক অসুস্থ হওয়ায় এদিন সাক্ষ্য গ্রহণ হয়নি। ভারপ্রাপ্ত বিচারক এএসএম রুহুল ইমরান আগামি ১৬ মার্চ সাক্ষ্যগ্রহণের পরবর্তী তারিখ ধার্য করেন। এরপর তাদের ফের হাজতখানায় নিয়ে যাওয়া হয়।

বেলা ১টার দিকে পাপিয়া নারী হাজতখানার ড্র্রেসিং রুমে একটি বেঞ্চে বসেছিলেন। তার সামনে দুজন যুবকে বসে থাকতে দেখা যায়। এ সময় প্রফুল্ল মনে পাপিয়া কফি পান করছিলেন এবং তাদের সঙ্গে বৈঠকে মেতে ওঠেন। গেট লক করে তাদের পাহারা দেন কয়েকজন নারী পুলিশ। আস্তে আস্তে আদালতপাড়ায় কর্মরত সাংবাদিকরা সেখানে উপস্থিত হন।

বিষয়টি টের পেয়ে হাজতখানার ইনচার্জ নৃপেন কুমার বিশ্বাস সেখানে প্রবেশ করেন। তিনি পাপিয়াসহ তিনজনকে সতর্ক করেন তিনি। এরপর সেখান থেকে বের হয়ে এসে হাস্যরসাত্মকভাবে সাংবাদিকদের ম্যানেজ করা চেষ্টা করেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x