মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৫৩ অপরাহ্ন

নিজের গাছ কাটতে ও বাড়ী বানাতে অনুমোদন দুর্নীতিকে উসকে দেবে

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম বলেছেন, দুনীতিগ্রস্ত দেশে নিজ গাছ কাটতে অনুমোদন এবং বিল্ডিং বানাতে সিটি কর্পোরেশনের অনুমোদন সরকারের চলমান দুর্নীতিকে আরো উসকে দেবে। তিনি বলেন, সরকারের প্রতিটি সেক্টর দুর্নীতিগ্রস্ত। এরপর নিজ গাছ কাট অনুমোদন নিতে হবে মানে দুর্নীতির আরেক পসরা। এভাবে একটি দেশ চলতে পারে না।

আজ সকালে ইসলামী আন্দোলন বাংলাদেশ নিউমার্কেট থানা শাখার উদ্যোগে অনুষ্ঠিত এক মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। এ সময় উপস্থিত ছিলেন সংগঠনের ঢাকা মহানগর দক্ষিণ সেক্রেটারি আলহাজ্ব আব্দুল আউয়াল মজুমদার।

সংগঠনের নিউমার্কেট থানা শাখা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের এতে সভাপতিত্বে অনুষ্ঠিত মতবিনিময় সভায় উপস্থিথ ছিলেন নগরনেতা মাওলানা মোঃ কামাল হোসাইন, মাহমুদ আনোয়ার পাটোয়ারী, মোহাম্মদ সালাউদ্দিন, মাওলানা আলমগীর হোসেন, মানিক মজুমদার, মোঃ জাকির হোসেন, মোহাম্মদ নূর হোসেন, মোহাম্মদ মুক্তার হোসেন, মোঃ মশিউর রহমান, মোঃ হাবিবুর রহমান মোহাম্মদ ইউনুস হাওলাদার, মোহাম্মদ শাহাদাত হোসেন, মোঃ আব্দুস সালাম, মোহাম্মদ আনোয়ার হোসেন মিয়াজী প্রমুখ।

মাওলানা ইমতিয়াজ আলম ভোজ্যতেলের দামবৃদ্ধিতে গভীর উদ্বেগ ও ক্ষোভ প্রকাশ করে বলেন, নিত্যপ্রয়োজনীয় জিনিসপত্রের আকাশচুম্বি মূল্যবৃদ্ধির মধ্যে ভোজ্য তেল ও এলপি গ্যাসের দাম বৃদ্ধির কারণে সাধারণ মানুষ চরম বিপাকে পড়বে।
তিনি বলেন, মূল্যবৃদ্ধির এ সংবাদ মধ্যবিত্তের মানুষের জন্য স্বস্তির নয়। ব্যবসায়ীদের কারসাজি।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x