মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:৩৮ পূর্বাহ্ন

ফের বড়িবাড়ী ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সাত্তার

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

কিশোরগঞ্জ জেলার ইটনা উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের ভোটগ্রহণ অনুষ্ঠিত হয়েছে সোমবার (৭ ফেব্রুয়ারি)। ৭ম ধাপের ইউপি নির্বাচনে ইটনা উপজেলার ৯টি ইউনিয়নেই সকাল ৮টা থেকে ভোটগ্রহণ শুরু হয়, চলে একটানা বিকাল ৪টা পর্যন্ত।

চেয়ারম্যান পদে আওয়ামী লীগ এই উপজেলায় দলীয় প্রতীক দেয়নি। ফলে সবাই স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচনী লড়াইয়ে অবতীর্ণ হন। এই নির্বাচনে ৬ নং বড়িবাড়ী ইউনিয়নে চেয়ারম্যান পদে ৬ জন প্রার্থী প্রতিদ্বন্দ্বিতা করেছেন। আনারস প্রতীকে ১,৬৯৪ ভোট পেয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সাত্তার। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী রিপন চন্দ্র বর্মন (চশমা) পেয়েছেন ১,৬০১ ভোট।

এছাড়া নাজমুল আলম ধনমিয়া (মোটরসাইকেল) পেয়েছেন ১,১৪৭ ভোট। মোশাররফ হোসেন (টেলিফোন) ৯৯৭ ও হারিছ উদ্দিন (অটো রিক্সা) ৯৮২ ভোট পেয়েছেন।

পাঁচকাহনীয়া গ্রামের বর্ষিয়ান নেতা আব্দুস সাত্তারের কাছে ইউনিয়ন পরিষদের দায়িত্ব নতুন কিছু নয়। এর আগেও বিপুল ভোটে নির্বাচিত হয়ে চেয়ারম্যানের দায়িত্ব পালন করেছেন তিনি।এবারের নির্বাচনে জয়ী হয়ে এই বিজয়কে ইউনিয়নবাসীর প্রতি উপসর্গ করেছেন আব্দুস সাত্তার সাহেব। ইউনিয়নের সকলকে সঙ্গে নিয়ে বড়িবাড়ী ইউনিয়নকে একটি শিক্ষিত, আদর্শ ও আধুনিক ইউনিয়ন গড়ার প্রতিশ্রুতি দিয়েছেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x