শনিবার, ২২ জুন ২০২৪, ০৪:২৩ অপরাহ্ন

ঢাকা আলিয়ার ভূমি রক্ষা আন্দোলনে ইসলামী আন্দোলনের সংহতি প্রকাশ

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

সরকারি মাদরাসা-ই-আলিয়া ঢাকা-এর ভূমিতে শিক্ষা অধিদপ্তর নির্মাণের প্রতিবাদে শিক্ষার্থীদের ভূমি রক্ষা আন্দোলনের সাথে ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর আমীর পীর সাহেব চরমোনাই’র পক্ষ থেকে সংহতি প্রকাশ করেন দলের সহকারী মহাসচিব এবং ঢাকা মহানগর দক্ষিণের সভাপতি মাওলানা ইমতিয়াজ আলম।

এসময় তিনি শিক্ষার্থীদের যৌক্তিক দাবির সাথে সহমত পোষণ করেন। একই সাথে আলিয়ার ভূমি দখল করে অধিদফতর নির্মাণের সিদ্ধান্ত থেকে সরে আসার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহ্বান জানান। এছাড়াও ঢাকা আলিয়ার দখলকৃত সকল জমি ফিরিয়ে দেওয়াসহ ক্যাম্পাস সম্প্রসারণকল্পে পুরাতন কেন্দ্রীয় কারাগারের পরিত্যক্ত জায়গা থেকে প্রয়োজন অনুসারে ঢাকা আলিয়াকে বরাদ্দ দেয়ার দাবি জানান।

এ সময় আরো উপস্থিত ছিলেন ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর দক্ষিণের সহ-সাংগঠনিক সম্পাদক মুফতি আব্দুল আহাদ, ইসলামী ছাত্র আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণ সভাপতি আহসান ফয়েজী, ঢাকা মহানগর পূর্ব সহ-সভাপতি ইউসুফ পিয়াস, ইসলামী যুব আন্দোলন ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক মুহাম্মদ নাজিম উদ্দিন, ছাত্রনেতা মাহমুদুল হাসান মাহমুদ, আব্দুর রহমানসহ ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠন ঢাকা মহানগর দক্ষিণের নেতৃবৃন্দ।

মাওলানা ইমতিয়াজ আলম ঢাকা আলীয়া মাদরাসা সংকুচিত না করে আলীয়া বিশ্ববিদ্যালয় ঘোষণা দাবির প্রতি একাত্তা ঘোষণা করেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x