শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ১০:৪৪ পূর্বাহ্ন

কমিশনারের জন্য প্রস্তাবকারীদের নাম প্রকাশ করবে না সার্চ কমিটি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৩ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

প্রধান নির্বাচন কমিশনার ও অন্যান্য কমিশনার হিসেবে নিয়োগের জন্য সার্চ কমিটিতে আসা নামগুলো সোমবার (১৪ ফেব্রুয়ারি) সন্ধ্যার দিকে মন্ত্রিপরিষদ বিভাগের ওয়েবসাইটে প্রকাশ করা হবে। তবে প্রস্তাবকারীদের নাম প্রকাশ করা হবে না। আজ রবিবার বিশিষ্ট ব্যক্তিদের সঙ্গে সার্চ কমিটির তৃতীয় বৈঠক শেষে মন্ত্রিপরিষদ সচিব খন্দকার আনোয়ারুল ইসলাম সাংবাদিকদের এসব তথ্য জানান।

তিনি বলেন, নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর মধ্যে যারা এখন নামের তালিকা জমা দেয়নি, তারা আগামীকাল বিকেল ৫টার মধ্যে ইমেইলের মাধ্যমে ইসির জন্য প্রস্তাবিত নাম দিতে পারবে। শুধুমাত্র রাজনৈতিক দলগুলো এ সুযোগ পাবে। মঙ্গলবার বিকেলে সার্চ কমিটির পরবর্তী বৈঠক অনুষ্ঠিত হবে।

রোববার বিকেল ৪টার পর সুপ্রিম কোর্টের কনফারেন্স রুমে বিশিষ্ট নাগরিকদের সঙ্গে কমিটির তৃতীয় ও শেষ বৈঠক শুরু হয়। এতে উপস্থিত ছিলেন, বিশিষ্ট শিক্ষাবিদ মুহম্মদ জাফর ইকবাল, সাংস্কৃতিক ব্যক্তিত্ব নাসিরউদ্দিন ইউসুফ বাচ্চু, সম্মিলিত সাংস্কৃতিক জোটের গোলাম কুদ্দুছ, লে. কর্নেল (অব.) সাজ্জাদ আলী জহির, সাবেক অ্যাডিশনাল আইজিপি নুরুল আলম, গীতিকার ও সুরকার গাজী মাজহারুল আনোয়ার, বাংলাদেশ মুক্তিযুদ্ধ জাদুঘরের ট্রাস্টি মফিদুল হক, সুজন সম্পাদক ড. বদিউল আলম মজুমদার, অধ্যাপক ড. আইনুন নিশাত, সাবেক নির্বাচন কমিশনার ব্রিগেডিয়ার জেনারেল (অব.) এম সাখাওয়াত হোসেন, অর্থনীতিবিদ ড. কাজী খলীকুজ্জমান আহমদ, প্রজন্ম৭১-এর আসিফ মুনির, ডা. নুজহাত চৌধুরী, অধ্যাপক মুনতাসীর মামুন, লেখক ও সাংবাদিক শাহরিয়ার কবির, অর্থনীতিবিদ ড. তোফায়েল আহমেদ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x