শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪, ০৯:১৭ পূর্বাহ্ন

কুলকাঠির ইউপি চেয়ারম্যান ধর্ষণ মামলায় পলাতক

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৪ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

ধর্ষণের দায়ে করা নারী নির্যাতনের মামলায় ঝালকাঠির নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এইচএম আখতারুজ্জামান বাচ্চু এখন পলাতক রয়েছে। মামলার পরদিন থেকে আখতারুজ্জামান বাচ্চুর মুঠোফোনে বন্ধ পাওয়া যাচ্ছে। পুলিশ বলছে, মোবাইল বন্ধ রেখে আÍগোপনে থাকলেও তথ্য প্রযুক্তির সহায়তায় তাকে দ্রুত গ্রেপ্তার করা হবে।

রবিবার রাতে ওই মামলার তদন্ত কর্মকর্তা খিলগাঁও থানার এসআই আলাউল হক জানান, ‘আখতারুজ্জামান বাচ্চুকে গ্রেপ্তার করতে অভিযান অব্যাহত রয়েছে। এছাড়া অভিযোগকারী নারীর কাছ থেকে নেওয়া বিভিন্ন ভিডিও, ছবিসহ অন্যান্য অন্যান্য তথ্যাদি তদন্ত করে দেখা হচ্ছে। আশা করছি শিগগির আসামী গ্রেপ্তার হবে।’

এর আগে বৃহস্পতিবার রাতে বিয়ে ও চাকরির নামে ধর্ষণের দায়ে রাজধানীর খিলগাঁও থানায় আখতারুজ্জামান বাচ্চুসহ দুইজনের নামে মামলা করা হয়। নারী ও শিশু নির্যাতন দমন আইন ২০০০(সংশোধনী ২০০৩) এর ৯(১)/৩০ ধারায় মামলাটি হয়েছে। মামলার অপর আসামী ওই কাজে সহযোগিকে (নারী) পরদিন সকালে গ্রেপ্তার করে পুলিশ। তারা এবং ভুক্তভোগী ওই নারী সকলেই কুলকাঠি ইউনিয়নের বাসিন্দা।

আখতারুজ্জামান বাচ্চু নলছিটি উপজেলার কুলকাঠি ইউনিয়নের তিনবার নৌকার মনোয়ন নিয়ে চেয়ারম্যান নির্বাচিত হয়েছেন। বর্তমানে কুলকাঠির চেয়ারম্যানের দায়িত্বের সঙ্গে নলছিটি উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদকের দায়িত্বও পালন করছেন।

জানা যায়, ওই নারীর আর্থিক দুর্বলতার সুযোগ নিয়ে তাকে চাকরি দেবে বলে ঢাকায় এনে জোর পূর্বক শারীরিক সম্পর্ক করেন। পরে বিয়ে আশ্বাসে একাধিকবার শারীরিক সম্পর্ক করে প্রতারণা করেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x