শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৩ পূর্বাহ্ন

ট্রাকের ধাক্কায় অটোরিকশার চালকসহ ৫ জন নিহত

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শুক্রবার, ১৮ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

মহাসড়কে নিষিদ্ধ গাড়ির উপস্থিতি একদিকে যেমন দূর্ঘটনা বাড়াচ্ছে আবার প্রশ্নবিদ্ধ করছে হাইওয়ে পুলিশের কার্যক্রমকেও! দ্রুত গতির গাড়ির জন্য মহাসড়ক সব সময় ব্যস্ত থাকে। এমন সড়কে অটোরিকশা, সিএনজি, বটবটি, রিকসার মতো যানবাহন বিপদ ঘটাচ্ছে। শুধুকি তাই এসব গাড়ি উল্টো দিক থেকে হঠাত সড়কে চলে আসছে। এসবের সমাধান কোথায়?

এবার কুমিল্লায় ড্রাম ট্রাকের ধাক্কায় সিএনজিচালিত আটেরিকশার ৫ জন নিহত হয়েছেন। আজ শুক্রবার (১৮ ফেব্রুয়ারি) সকাল ৬টায় জেলার বুড়িচং উপজেলার কুমিল্লা-ব্রাহ্মণবাড়িয়া আঞ্চলিক মহাসড়কের তুতবাগান এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন- সিএনজিচালিত অটোরিকশা চালক জুলহাস মিয়া (৬০), যাত্রী জহিরুল ইসলাম (৩৫), মো. জালাল (৩৭), সাইফুল (৩৫) এবং আলমগীর (৩৪)। এ ঘটনায় আহত দুইজন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন।

বিষয়টি নিশ্চিত করেছেন ময়নামতি হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বেলাল উদ্দিন জাহাঙ্গীর। তিনি জানান, ড্রাম ট্রাক ও অটোরিকশা কুমিল্লামুখী ছিল। ট্রাক দ্রুত ধাক্কা দিলে ঘটনাস্থলে ৫ জন মারা যায়। নিহতরা সবাই পুরুষ। তাদের বিস্তারিত পরিচয় জানা যায়নি। মরদেহ থানায় রাখা হয়েছে। ড্রাম ট্রাকটি জব্দ করা হয়েছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x