শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:০৬ পূর্বাহ্ন

আসামি জামিনে এসে বাদী কে মামলা তুলে নেয়ার হুমকি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২০ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

হবিগঞ্জের শায়েস্তাগঞ্জ উপজেলার ৭ নং ইউনিয়নের পশ্চিম নসরতপুর গ্রামের ফারুক মিয়ার ছেলে হবিগঞ্জ স্কুল এন্ড কলেজের নবম শ্রেনীর ছাত্র তানভীর হোসেন (১৮) কে হত্যার ঘটনায় ছয়জন কে আসামি করে শায়েস্তাগঞ্জ থানায় মামলা দায়ের করা হয়। এই ঘটনায় তিন আসামিকে গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছে পুলিশ।

নিহত তানভীরের শোকাহত পিতা মাতা জানায় গত ২০২১ সালের ২৪ জানুয়ারী সন্ধায় তানভীর নিখোঁজ হয়, ২৭ জানুয়ারী দুপুর ১২ টায় মোবাইলের সুত্র ধরে পুলিশ একই গ্রামের উজ্জল মিয়ার পুকুর থেকে মরদেহ উদ্দার করে, পরে তানভীরের পিতা ফারুক মিয়া বাদী হয়ে শায়েস্তাগঞ্জ থানায় একটি হত্যা মামলা দায়ের করে।মামলার চার্জশিটভুক্ত অপর তিন আসামি জামিনে এসে মামলার বাদি ফারুক মিয়া ও তার পরিবার কে মামলা তুলে নেয়ার জন্য হুমকি দিয়ে আসছে।

স্কুল ছাত্র তানভীর হত্যার ঘটনায় এলাকায় চাঞ্চল্যের সৃষ্টি হয়েছে। মামলার বাদি জানান এক বছর ২৫ দিন পার হলে ও আদালতে মামলার কোন অগ্রগতি নেই। তানভীরের বাবা, মা ছেলে হত্যার উপযুক্ত বিচার চেয়ে মাননীয় প্রধানমন্ত্রীর সু দৃষ্টি কামনা করে আইনের প্রতি শ্রদ্ধা জানিয়ে দ্রুত বিচার আইনে আসামীদের মৃত্যু দন্ড দাবী জানান।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x