মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:৫৮ অপরাহ্ন

সুনামগঞ্জে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার

Reporter Name
  • আপডেট টাইম : সোমবার, ২১ ফেব্রুয়ারী, ২০২২

সুনামগঞ্জে ১০ কেজি গাঁজাসহ দুই মাদক কারবারী গ্রেফতার করেছে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর। সোমবার (২১ ফেব্রুয়ারি) দুপুরে শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকা থেকে তাদেরকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হলেন, বিশ্বম্ভরপুর উপজেলার ধনপুর ইউনিয়নের গামাইরতলা এলাকার মৃত আবুল কালামের ছেলে জুলহাস মিয়া(২৪) ও একই এলাকার আক্তার আলীর ছেলে ইসমাইল মিয়া (২১)।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর সূত্রে জানা গেছে, গোপন সংবাদের ভিত্তিতে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক সাজেদুল হাসানের নেতৃত্বে একটি রেইডিং টিম গঠন করে অবস্থান নেয় নতুন বাসস্ট্যান্ড এলাকায়। দুপুরের দিকে শহরের নতুন বাসস্ট্যান্ড এলাকায় ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থেকে আসা সুনামগঞ্জের বিশ্বম্ভরপুরের দুই মাদক ব্যবসায়ী অভিনভ পন্থায় একটি লাগেজ ভর্তি গাঁজাসহ তাদেরকে গ্রেফতার করা হয়। এসময় তাদেরকে তল্লাশি করে তাদের সাথে থাকা ১০ কেজি গাঁজা উদ্ধার করা হয়‌। তাদের বিরুদ্ধে জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান বাদি হয়ে মামলা দায়ের করেছেন।

অভিযানে উপস্থিত ছিলেন, জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণের সহকারী পরিচালক সাজেদুল হাসান, উপ পরিদর্শক(এসআই) মামুনার রশীদ, উপ পরিদর্শক (এসআই) মোঃ জুয়েল মিয়াসহ বিভাগীয় স্টাফরা।

জেলা মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের সহকারী পরিচালক সাজেদুল হাসান জানান, গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে। তারা অভিনভ পন্থায় লাগেজ করে গাঁজা বিক্রিয়ের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া থেকে নিয়ে আসেন। তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ২০১৮ এর সারণির ক্রমিক ১৯(খ) ও ৪১ ধারায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃতরা হলেন, আন্তঃজেলা মাদকপাচারকারী টিমের সদস্যও।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: