শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৯:৫১ পূর্বাহ্ন

রোনালদোদের খেলার মাঝে দাঙ্গা, ৯ সমর্থক গ্রেপ্তার

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২২ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

ক্রিশ্চিয়ানো রোনালদো গোল না পেলেও ম্যানচেস্টার ইউনাইটেড গেল রোববার দারুণ রোমাঞ্চকর এক ম্যাচে হারিয়েছে লিডস ইউনাইটেডকে। তবে ইউনাইটেডের ৪-২ গোলে জেতা রোমাঞ্চকর ম্যাচটাই আবার কলঙ্কিত হয়েছে দর্শকদের বৈরি আচরণ আর দাঙ্গার কালিমায়। সেজন্যে অবশ্য শাস্তিও পেয়েছেন দর্শকরা। ৯ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

রোববার রাতের ম্যাচে ইউনাইটেড শুরুতে দুই গোল করে বসেছিল। এরপর লিডসও জোড়া গোল করে এর জবাব দেয়। তবে পরে আরও দুই গোল করে ম্যাচটা প্রতিপক্ষের হাত থেকে ছিনিয়ে নেয় রেড ডেভিলরা। সেই ম্যাচে ইউনাইটেডের হয়ে তৃতীয় গোলটা করেছিলেন ফ্রেড। তার উদযাপনের সময় সৃষ্টি হয় সমস্যা। সতীর্থরা মিলে যখন উদযাপন করছেন, তখন অ্যান্থনি ইলাঙ্গা আহত হন। দর্শকের আসন থেকে ছুঁড়ে ফেলা কিছু একটা এসে লাগে তার মাথায়।

এর পরই পুলিশ ৯ দর্শককে গ্রেফতার করেছে। পশ্চিম ইয়র্কশায়ার পুলিশ এক বিবৃতিতে জানায়, ‘বড় কোনো সমস্যা না হলেও ম্যাচের আগে লিডস সিটি সেন্টারে এবং ম্যাচ চলাকালীন সময়েও বিক্ষিপ্ত কিছু ঘটনা ঘটেছে। সেসব জায়গায় অবশ্য যথেষ্ট পুলিশ মোতায়েন করা ছিল, যেন দ্রুত সমস্যা মিটিয়ে দোষীদের গ্রেফতার করা যায়। দুই দলের বেশিরভাগ সমর্থকই মোটামুটি ঠিকঠাক ব্যবহার করেছেন। তবে আশা করছি এভাবে দ্রুত গতিতে পদক্ষেপ নেওয়ায় সবার কাছেই একটা স্পষ্ট বার্তা যাবে।’

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x