শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:১৭ পূর্বাহ্ন

জেসিআই ঢাকা এলিটের যাত্রা শুরু

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

সমাজ তথা দেশের ইতিবাচক পরিবর্তনের জন্য প্রয়োজন যুব সমাজের সর্বচ্চ অংশগ্রহণ। এরজন্য অবশ্যই সবাইকে নেতার ভূমিকা নিতে হবে। পরিবারের মতো নিতে হবে সমাজ এবং দেশের দায়িত্ব। নিজের সকল কাজের মধ্যে থাকতে হবে দায়িত্ববোধ। যুবসমাজের মাঝে সচেতনতা বৃদ্ধি করে নেতৃত্বগুণ বিকশিত করার জন্য কাজ করছে দাতব্য সংস্থা জেসিআই বাংলাদেশ। এবার সংগঠনটির সঙ্গে কাজ শুরু করেছে সেজিআই ঢাকা এলিট। মঙ্গলবার সন্ধা সাতটায় রাজনাধানীর বনানীর একটি পাঁচ তারকা হোটেলে যাত্রা শুরু করলো সংস্থাটি। এদিন সংস্থার পরিচলান পরিষদের নাম ঘোষণা করা হয়।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, ন্যাশনাল প্রেসিডেন্ট জে. সি. আই বাংলাদেশ ২০২২ এর সিনেটর নিয়াজ মোরশেদ এলিট। বিশেষ অতিথি ছিলেন রোটারী ক্লাবের সাবেক ডেপুটি গভর্ণর ড: আর কে ধর।

প্রধান অতিথির বক্তব্যে নিয়াজ মোরশেদ বলেন, ‘দেশের পরিবর্তন এবং সুনাম আন্তর্জাতিক অঙ্গনে পৌছে দিতে প্রয়োজন তরুণ নাগরিকদের শক্তি। প্রত্যেকই নেতা হিসেবে কাজ করতে হবে। এমন উদ্দেশ্য নিয়ে আমরা কাজ করে যাচ্ছি। জেসিআই কাজ করে দক্ষতা, জ্ঞ্যান ও বুদ্ধির বিকাশের মাধ্যমে ব্যাক্তিগত উন্নয়ন নিয়ে যার মাধ্যমে সমাজের সঠিক নাগরিক হিসেবে তরুণ সমাজ তার দায়িত্ব পালন করতে পারে।’

জেসিআই ঢাকা এলিট এর পরিচালনা পরিষদের রয়েছে- লোকাল প্রেসিন্ডেন্ট সাফকাত হোসেন, লোকাল ভাইস প্রেসিডেন্ট, মো. পারভেজ রানা, মো. রাহাদ হোসাইন, লোকাল জেনারেল লিগেল জে সি. কাউন্সিল মো. হাসিব এহসান, জেসিআই ঢাকা এলিট এর লোকাল ট্রেজারার মো. রাসেল মিয়া, লোকাল ডাইরেক্টর মো. কামরুল হাসান, জুনাইদ আতিক চৌধুরী, মো. সাইফুর রহমান, নুসরাত সারমিন, ইরাইদ চৌধুরী।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x