মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৬ পূর্বাহ্ন

তেতুলিয়ায় শিশু শিক্ষার্থীদের মধ্যে গণটিকার উদ্বোধন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ ফেব্রুয়ারী, ২০২২

নিউজটি শেয়ার করুন

সারাদেশের ন্যায় তেতুলিয়ায় কমিনিটি ক্লিনিক ও পরিবার কল্যাণ অস্থায়ী ক্যাম্পে ইউনিয়নের মধ্যে প্রতিরোধক গণটিকার ১ম ডোজ প্রদান কার্যত্রম শুরু হয়েছে। শনিবার (২৬ ফেব্রয়ারী ) রনচন্ডি উচ্চ বিদ্যালয়ের মাঠে ইউনিয়নের কমিনিটি ক্লিনিক কেন্দ্র এ গণটিকার প্রথম ডোজ কার্যক্রমের শুভ উদ্বোধন করেন।

গণটিকা কার্যক্রমকালে ইউনিয়নের তিনটি ওয়ার্ডের মানুষকে প্রথম ধাপে ১২- ১৮ বছরের উপরে ৫শ জনকে করোনা প্রতিরোধক টিকা প্রদান করা হয়। প্রথম ধাপে টিকা গ্রহনকারী সকলের মাঝে ১ম ধাপে গনটিকার ডোজ প্রদান করা হয়েছে ও গনটিকা প্রদান কালে প্রতিবন্ধী ও শিশু দের অগ্রাধিকার দেওয়া হয়।উপজেলায় তেতুলিয়া তিরনই- শালবাহান বুড়াবুড়ি ভজনপুর দেবনগরে
২৭ টি গনটিকার কেন্দ্র রয়েছে।

গণটিকা প্রদানকালে উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী অফিসার সোহান চন্দ্র সাহা, ইউনিয়নের চেয়ারম্যান মাসুদ করিম সিদ্দক প্রস্তুতি কমিটির আহবায়ক আওয়ালীলীগ নেতা , ইউনিয়ন পরিষদ সচিব সাইদুর রহমান বাবুলসহ আইনশৃঙ্খলা বাহিনীর সদস্য সহ স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গ ও স্বেচ্ছাসেবীগণ।

এ সময় মাসুদ করিম সিদ্দিক চেয়ারম্যান বলেন, মনে রাখতে হবে স্থাস্থবিধি মানার ক্ষেত্রে আপনি সচেতন হলে আপনার পরিবার সচেতন থাকবে আর তাহলেই আমরা এই ভাইরাসকে পরাজিত করতে সক্ষম হবো। আপনি নিজে করোনার টিকা নিন অপরকে এই টিকা নিতে উৎসাহিত করুন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x