শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১০:৩২ পূর্বাহ্ন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটিতে ভর্তি মেলা শুরু

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (ISU) তে স্প্রিং ২০২২ সেমিস্টার উপলক্ষ্যে শুরু হয়েছে ভর্তিমেলা । আজ রবিবার সকাল ১১ টায় মহাখালী ক্যাম্পাসে ভর্তি মেলার উদ্বোধন করেন আই এস ইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান।

উপাচার্য জানান, আই এস ইউ মানসম্পন্ন শিক্ষার পাশাপাশি পড়াশোনা চলাকালীন পার্ট-টাইম এবং যোগ্য শিক্ষার্থীদের গ্র্যাজুয়েশনের পর চাকরির সুযোগ করে দিচ্ছে । একবিংশ শতাব্দীর চ্যালেঞ্জ মোকাবেলায় শিক্ষার্থীদের আন্তর্জাতিক মানসম্মত শিক্ষা নিশ্চিতে আইএসইউ বদ্ধ পরিকর। তাই ২০১৮ সালে যাত্রার শুরু থেকে ISU বিশ্বমানের শিক্ষক, আধুনিক ক্যাম্পাস ও ব্যবহারিক শিক্ষার জন্য বিভিন্ন ল্যাব, ক্লাব ইত্যাদি নিশ্চিত করেছে । আইএসইউ এর ক্লাস কার্যক্রম খুবই দক্ষতার সাথে পরিচালিত হচ্ছে ।

আজ থেকে ২০ মার্চ পর্যন্ত প্রতিদিন সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত চলবে ভর্তি মেলার কার্যক্রম । ১৪ টি ক্যাটাগরিতে বিবিএ, বিএ (অনার্স) ইন ইংলিশ, বিএসসি ইন সিএসই ও বিএসসি ইন টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং সহ এমবিএ ও এমএ ইন ইংলিশ প্রোগ্রামে ভর্তি আগ্রহীদের জন্য রয়েছে টিউশন ফি থেকে সর্বনিম্ন ৩০% থেকে ১০০% পর্যন্ত ওয়েভার, স্কলারশিপসহ নানা সুযোগ সুবিধা । এছাড়াও থাকছে ইলেক্ট্রনিক গেজেটসহ আকর্ষণীয় উপহার ।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন ইউনিভার্সিটির ট্রেজারার (ভারপ্রাপ্ত), এইচ. টি. এম. কাদের নেওয়াজ, রেজিস্ট্রার (ISU), মোঃ লুৎফর রহমান, মানবিক ও সমাজ বিজ্ঞান অনুষদের ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান কে. আহমেদ আলম,ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. অলি আহাদ ঠাকুর, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়া, এডমিশন ডিরেক্টর মোঃ গিয়াস উদ্দিনসহ প্রমুখ ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x