মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০৮ অপরাহ্ন

নিপুণ-জায়েদের পদ নিয়ে নতুন সিদ্ধান্ত!

Reporter Name
  • আপডেট টাইম : রবিবার, ৬ মার্চ, ২০২২

বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে সাধারণ সম্পাদক পদ নিয়ে হাইকোর্টের রায়ের ওপর স্থগিতাদেশ দিয়েছেন আপিল বিভাগের চেম্বার আদালত। একইসঙ্গে সাধারণ সম্পাদক পদের ওপর স্থিতাবস্থা বজায় রাখার আদেশ দেওয়া হয়েছে। ফলে জায়েদ খানের দায়িত্ব পালনে বাধা নেই বলে জানিয়েছেন তার আইনজীবী আহসানুল করীম।

নিপুণ আক্তারের আবেদনের শুনানি নিয়ে রোববার (০৬ মার্চ) আপিল বিভাগের চেম্বার বিচারপতি ওবায়দুল হাসান এ আদেশ দেন। আদালত চার সপ্তাহের জন্য স্থগিতাদেশ দিয়ে নিপুণকে লিভ টু আপিল করতে বলেছেন। এছাড়া ৪ এপ্রিল শুনানির জন্য পূর্ণাঙ্গ বেঞ্চে পাঠিয়েছেন।

আদালতে জায়েদ খানের পক্ষে ছিলেন সিনিয়র অ্যাডভোকেট আহসানুল করীম ও আইনজীবী নাহিদ সুলতানা যুথী। নিপুণ আক্তারের পক্ষে ছিলেন সিনিয়র অ্যাডভোকেট রোকনউদ্দিন মাহমুদ ও আইনজীবী মোস্তাফিজুর রহমান খান।

আদেশের পর আইনজীবী আহসানুল করীম বলেন, হাইকোর্টের রায় স্থগিত করেছেন এবং উভয়পক্ষে স্থিতাবস্থা রক্ষা করার আদেশ দিয়েছেন। আমি কোর্টকে বলেছি-জায়েদ খানই অফিস চালিয়ে (সাধারণ সম্পাদক পদে দায়িত্ব পালন) আসছেন। তখন কোর্ট বললো-যেহেতু আপনি বসে গেছেন, আপনি চালাচ্ছেন, আপনিই চালিয়ে যাবেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: