শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ১১:২১ পূর্বাহ্ন

সাকিবের না যাওয়ার সিদ্ধান্তে নতুন সমালোচনা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ৮ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

সাউথ আফ্রিকা যাওয়ার বিষয়ে বোর্ডকে ইতিবাচক সিদ্ধান্ত জানিয়েছিলেন সাকিব, এমনটা বলেন পাপন। ফলে রোববার দেয়া সাকিবের বক্তব্য কিছুটা চমকের মতো বিসিবির কাছে।

মানসিক ধকল ও ক্লান্তির কারণে সাউথ আফ্রিকা সফরে না যাওয়ার সিদ্ধান্ত নিয়েছেন সাকিব আল হাসান। রোববার রাতে দুবাই যাওয়ার আগে সংবাদমাধ্যমকে এমনটাই জানান বিশ্বসেরা অলরাউন্ডার। বিসিবিকে নিজের সিদ্ধান্ত জানিয়েছেন সাকিব। তবে সেটির জবাব এখনও পাননি তিনি।

বিসিবি যে তার সিদ্ধান্তে সন্তুষ্ট নয়, সেটা বোঝা গেল আজ। সোমবার সন্ধ্যায় এক সংবাদ সম্মেলনে সাকিবের পরিস্থিতি নিয়ে কথা বলেন বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন। সাউথ আফ্রিকা যাওয়ার বিষয়ে বোর্ডকে ইতিবাচক সিদ্ধান্ত জানিয়েছিলেন সাকিব, এমনটা বলেন তিনি। ফলে রোববার দেয়া সাকিবের বক্তব্য কিছুটা চমকের মতো বিসিবির কাছে।

পাপন যোগ করেন, ‘আমরা মোটেও বিচলিত নই। ও হয়তো মানসিক, শারীরিকভাবে কিছুটা পরিশ্রান্ত। যদি সমস্যা হয় আমাদের জানাতে পারে। বিমানবন্দরে বলে দেওয়ার আগে ও তো দিনের বেলায় আমাদের সঙ্গে আলোচনা করতে পারত! কোচের সঙ্গে কথা বলতে পারত। সুজনের সঙ্গে কথা বলতে পারত। হঠাৎ করে এভাবে চমক দেওয়া, কেন করছে! অনেকে এটা পছন্দ করেনি।’

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x