মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৭:২২ পূর্বাহ্ন

কিশোরগঞ্জে বীর মুক্তিযোদ্ধাকে এক যুবকের মারধর

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ৯ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

মো. খায়রুল ইসলাম রানা

কিশোরগঞ্জে মো. খায়রুল ইসলাম রানা নামে এক যুবকের বিরুদ্ধে বীর মুক্তিযোদ্ধা মো. গিয়াস উদ্দিনকে (৬৮) মারধরের অভিযোগ উঠেছে। গতকাল মঙ্গলবার সকালে জেলা শহরের পুরানথানা এলাকার লিটল ফ্রেন্ডস কিন্ডার গার্টেন স্কুলের সামনে এ ঘটনা ঘটে। এ ঘটনায় কিশোরগঞ্জ মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়েছে। এ ঘটনায় পুলিশ অভিযুক্ত রানাকে গ্রেপ্তারের চেষ্টা করছে বলে জানিয়েছেন।

বীর মুক্তিযোদ্ধা মো. গিয়াস উদ্দিন জেলা শহরের গৌরাঙ্গবাজার এলাকার বাসিন্দা এবং তাড়াইল উপজেলার দিগদাইড় ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান। হামলাকারী মো. খায়রুল ইসলাম রানা জেলা শহরের পুরানথানার বাসিন্দা রুকন উদ্দিন আহম্মেদের ছেলে।

মারধরের শিকার বীর মুক্তিযোদ্ধা মো. গিয়াস উদ্দিন বলেন, মঙ্গলবার (৮ মার্চ) সকালে পুরানথানা এলাকার লিটল ফ্রেন্ডস কিন্ডার গার্টেন স্কুল থেকে আমার নাতিকে আনতে বাসা থেকে বের হই। তারপর ওই স্কুলের সামনে পাকা রাস্তার উপর পৌঁছামাত্র পূর্ব শত্র“তার জের ধরে হঠাৎ মো. খায়রুল ইসলাম রানা আমার পথরোধ করে গালিগালাজ করতে থাকে। আমি তার প্রতিবাদ করলে রানা আমাকে কিল-ঘুষি মারতে থাকে। আমার চিৎকারে আশেপাশের মানুষ এগিয়ে এলে সে নানা হুমকি দিয়ে ঘটনাস্থল ত্যাগ করে। এ ব্যাপারে আমি মডেল থানায় একটি অভিযোগ দায়ের করেছি।

এ ব্যাপারে কিশোরগঞ্জ মডেল থানার ওসি মোহাম্মাদ দাউদ আজকের অর্থনীতিকে বলেন, আমরা অভিযুক্তকে গ্রেপ্তারের চেষ্টা চালাচ্ছি। দ্রুত সময়ের মধ্যেই তাকে আইনের আওতায় আনা হবে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x