মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৯:২৮ অপরাহ্ন

শিক্ষক কর্মচারী ক্রেডিট ইউনিয়নের সাধারণ সভা অনুষ্ঠিত

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : শনিবার, ১২ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

কেশবপুর উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়ন লিমিটেডের ১৪তম বার্ষিক সাধারণ সভা শুক্রবার সকালে প্রাথমিক শিক্ষক সমিতির মিলনায়তনে অনুষ্ঠিত হয়েছে। কেশবপুর শহরের এই সভার আয়োজন করা হয়।

উপজেলা শিক্ষক কর্মচারী কো-অপারেটিভ ক্রেডিট ইউনিয়নের চেয়ারম্যান অধ্যাপক মশিউর রহমানের সভাপতিত্বে ও সাধারণ স¤পাদক আফসার উদ্দীনের সঞ্চালনায় বার্ষিক সাধারণ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন সংগঠনের ডিরেক্টর (গ অঞ্চল) আরিফ হাসান।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন উপজেলা সমবায় অফিসার নাসিমা খাতুন, কালব যশোর ও নড়াইল জেলা প্রোগ্রাম অফিসার আনিছুর রহমান, কেশবপুর উপজেলা যুবলীগের আহবায়ক ও পৌর কাউন্সিলর বি এম শহিদুজ্জামান শহিদ, পৌর আওয়ামী লীগের স্বাস্থ্য বিষয়ক স¤পাদক আলমগীর সিদ্দিকী টিটো, কেশবপুর উপজেলা প্রেসক্লাবের সভাপতি এস আর সাঈদ, যশোর সদর উপজেলা ক্রেডিট ইউনিয়নের সাধারণ সম্পাদক জহুরুল ইসলাম ও উন্নয়ন কর্মী সুফিয়া খাতুন শিখা।

অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ক্রেডিট ইউনিয়নের ভাইস চেয়ারম্যান গোলাম মোস্তফা, জয়েন্ট সেক্রেটারী শহীদুল্লাহ, ট্রেজারার নাজমূল হুদা বাবু, ডিক্রেটর এনামূল হক, শাখার ম্যানেজার পলাশ কর, কালবের উপজেলা ম্যানেজার মিনারুল ইসলাম, ক্রেডিট ইউনিয়নের সদস্য আবু তালেব, শাহাজাহান, হাফিজুর রহমান, উদয় শংকর পাইক প্রমুখ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x