শুক্রবার, ৩১ মে ২০২৪, ১২:৫৩ পূর্বাহ্ন

জবিতে শুরু হলো আন্তঃবিশ্ববিদ্যালয় কেইস কম্পিটিশন “BizBattle 1.0”

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ১৫ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগ ভিত্তিক ক্লাব এ.আই.এস. বিজনেস ক্লাবের আয়োজনে শুরু হয়েছে আন্তঃবিশ্ববিদ্যালয় কেইস কম্পিটিশন “BizBattle 1.0″। এ.আই.এস বিজনেস ক্লাবের আয়োজনে, ’বিকাশ লিমিটেড’ এবং একাউন্টিং এন্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের পৃষ্ঠপোষকতায় শুরু হয়েছে “BizBattle 1.0” যা একটি আন্তঃবিশ্ববিদ্যালয় কেইস কম্পিটিশন।

এ.আই.এস বিজনেস ক্লাবের ফেইসবুক পেইজ থেকে ১৪ মার্চ কেইস কম্পিটিশন ইভেন্টটি উদ্বোধন করা হয়। ইভেন্টের রেজিস্ট্রেশন চলবে ২১ মার্চ পর্যন্ত। এছাড়াও প্রতিদিন বিশ্ববিদ্যালয়ের শান্ত চত্বরে রেজিস্ট্রেশনের বুথ বসে।

“BizBattle 1.0” নিয়ে এ.আই.এস. বিজনেস ক্লাবের সভাপতি নেছার আহমেদ বলেন, আমাদের দেশের অর্থনীতিকে আরো গতিশীল করতে আমাদের অনেক অনেক উদ্যোক্তা প্রয়োজন। বর্তমান শিক্ষার্থীদের ভবিষ্যৎ তরুন উদ্যোক্তা হতে এবং বর্তমান বৈশ্বিক ও প্রতিযোগিতামূলক ব্যবসায়ে আগ্রহ, জ্ঞান ও সৃজনশীলতাকে কাজে লাগানোর সুযোগ ও বাস্তব ব্যবসায়িক সমস্যা সমাধানে দক্ষ করে তোলাই হল এই প্রতিযোগিতার মূল লক্ষ্য।
উক্ত কেইস কম্পিটিশনে অংশগ্রহণ করতে পারবে জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের বর্তমান সকল শিক্ষার্থী। একটি কর্মশালা ও ৩টি ধাপে অনুষ্ঠিত হবে প্রতিযোগিতাটি।

অভিজ্ঞতা অর্জনের পাশপাশি প্রতিযোগিতায় অংশগ্রহনকারী বিজয়ীরা পুরস্কার পাবে ২০ হাজার টাকায় প্রাইজ মানি। এছাড়াও রয়েছে সার্টিফিকেট, ট্রফি ও আকর্ষণীয় গিফট ভাউচার।

এ.আই.এস. বিজনেস ক্লাব, জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের অ্যাকাউন্টিং অ্যান্ড ইনফরমেশন সিস্টেমস বিভাগের শিক্ষার্থীদের জন্য একটি বিভাগ ভিত্তিক ক্লাব। প্রতিষ্ঠার পর থেকে ক্লাবটি শিক্ষার্থীদেরকে জন্য তাদের ভবিষ্যৎ ক্যারিয়ারের জন্য প্রয়োজনীয় দক্ষতা অর্জনের লক্ষ্যে বিভিন্ন আত্নোন্নয়নমূলক অনুষ্ঠানের আয়োজন করে আসছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x