রবিবার, ১১ জুন ২০২৩, ১২:১৪ পূর্বাহ্ন

জাবিতে গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : বুধবার, ২৩ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) অধ্যায়নরত গাইবান্ধা জেলার শিক্ষার্থীদের সংগঠন গাইবান্ধা জেলা ছাত্রকল্যাণ সমিতির নতুন কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৫ ব্যাচের শিক্ষার্থী আব্দুল আলিমকে সভাপতি ও বাংলা বিভাগের ৪৭ ব্যাচের শিক্ষার্থী শাহরিয়ার কবির অন্তরকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়েছে।

গত বুধবার (১৭ মার্চ) সংগঠনের ছাত্র উপদেষ্টা মনেয়ার, মেহেদী, জাকির, সোহেল রানা, অনিক ও মোহাম্মদ আলী ফিরোজ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এ কমিটি ঘোষণা করা হয়। বিজ্ঞাপ্তিতে আগামী এক বছর নতুন কমিটি দায়িত্ব পালন করবে বলে জানানো হয়েছে।

কমিটিতে সহ-সভাপতি হিসেবে দায়িত্বপ্রাপ্ত হয়েছেন সবুজ মিয়া, মাসুদ রানা, রিফাত, মাহফুজা আঁখি, সবুজ ও শাহ গাজি।

যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে রয়েছেন সারাফাত সোহান, গোলাম ফারুক জয়, আওলাদ, অনামিকা ও সাদেকুল।

সাংগঠনিক সম্পাদক হিসেবে দায়িত্ব পেয়েছেন আশিক। সহ সাংগঠনিক সম্পাদক হিসেবে রয়েছেন লালন, মৌসুমী ও ফুয়াদ।

কমিটির অন্যান্য সদস্যরা হলেন- দপ্তর সম্পাদক আলামিন, উপ দপ্তর সম্পাদক আকাশ, অর্থ সম্পাদক শাকিল, সহ অর্থ সম্পাদক পূর্ণিমা ও আলী আকবর, প্রচার ও প্রকাশনা সম্পাদক শেখ সাদী, সহ প্রচার ও প্রকাশনা সম্পাদক সিয়াম, শিক্ষা ও সেমিনার সম্পাদক তিথি, সহ শিক্ষা ও সেমিনার সম্পাদক মাসুদ, ক্রীড়া সম্পাদক জিয়াম, সহ ক্রীড়া সম্পাদক আসিফ, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক মাসুদ, উপ ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক আফসানা মিমি, সংস্কৃতি বিষয়ক সম্পাদক বিল্লাহ, উপ সংস্কৃতি বিষয়ক সম্পাদক সাদেকুল, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ফাহিম, উপ তথ্য ও প্রযুক্তি বিষয়ক মোসাদ্দেক।

এছাড়াও কার্যকরী সদস্য হিসেবে রয়েছেন আলামিন, উমর ফারুক, মহসিন, গৌতম, সজীব, মাধুর্য, সাগর, ফিরোজ ও রিমন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x