বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৫:০৬ পূর্বাহ্ন

আইএসইউতে মহান স্বাধীনতা দিবস উদযাপন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

ইন্টারন্যাশনাল স্ট্যান্ডার্ড ইউনিভার্সিটি (আইএসইউ) বোর্ড অব ট্রাস্টিজের চেয়ারম্যান ইঞ্জিনিয়ার এ কে এম মোশাররফ হুসাইন বলেছেন,মুক্তিযুদ্ধের চেতনা ধারণ করে তরুণ প্রজন্মের মাধ্যমে বাংলাদেশকে এগিয়ে নিয়ে যেতে হবে । আজ রবিবার বিকেলে মহান স্বাধীনতা দিবস উদযাপন উপলক্ষ্যে আইএসইউ আয়োজিত এক আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠানে তিনি একথা বলেন।

আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খানের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বোর্ড অব ট্রাস্টিজের ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার মোহাম্মদ আতিকুর রহমান। তিনি বলেন, তারুণ্যের শক্তিতে আমরা একটি স্বাধীন দেশ পেয়েছি, এই তারুণ্যের শক্তিকে কাজে লাগিয়েই বাংলাদেশকে নিয়ে যেতে হবে উন্নত দেশের কাতারে ।

আইএসইউ উপাচার্য প্রফেসর ড. আব্দুল আউয়াল খান বলেন, জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ঐতিহাসিক ভাষণ ও বলিষ্ঠ নেতৃত্ব আমাদেরকে এই অর্জিত স্বাধীনতার স্বপ্ন দেখিয়েছিলেন । বঙ্গবন্ধুর সুদৃঢ় নেতৃত্বের কারণেই তিনি জনমানুষের হৃদয়ের নেতা হয়েছেন।তাঁর স্বপ্নের বাংলাদেশ গড়ে তুলতে আমাদের সবাইকে কাজ করতে হবে ।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন আইএসইউ রেজিস্ট্রার মো. লুৎফর রহমান। বিশেষ আলোচক হিসেবে উপস্থিত ছিলেন ভারপ্রাপ্ত ট্রেজারার এইচ. টি. এম. কাদের নেওয়াজ এবং মানবিক ও সামাজিক বিজ্ঞান অনুষদ এর ডীন ও ইংরেজি বিভাগের চেয়ারম্যান কে. আহমেদ আলম। প্রভাষক সুলতানা মুশফিকা রহমান ও সুতপা দে বর্নার সঞ্চালনায় ব্যবসায় প্রশাসন বিভাগের চেয়ারপার্সন ড. অলি আহাদ ঠাকুর, কম্পিউটার সায়েন্স এন্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন সৈয়দ মোস্তাফিজুর রহমান চৌধুরী, টেক্সটাইল ইঞ্জিনিয়ারিং বিভাগের চেয়ারপার্সন ইঞ্জিনিয়ার আব্দুল বাসেদ মিয়াসহ অনুষ্ঠানে বিভিন্ন প্রোগ্রাম এর চেয়ারপার্সন, শিক্ষক শিক্ষিকা,শিক্ষার্থী ও প্রশাসনিক কর্মকর্তারা উপস্থিত ছিলেন ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x