শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৫:২২ পূর্বাহ্ন

মাধবপুরে যথাযথ মর্যাদায় স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ২৭ মার্চ, ২০২২

নিউজটি শেয়ার করুন

গত ২৬ মার্চ শনিবার মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপন। বাংঙ্গালী জাতির উৎসাহ উদ্দীপনার সাথে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নেতৃত্বে ও অর্জিত বাংলাদেশের স্বাধীনতার সুবর্ণজয়ন্তী উদযাপন করছে। স্বাধীনতার ৫১ বছরের দীর্ঘ পথ পরিক্রমায় বাংলাদেশ এখন সল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশের মর্যাদায় উন্নিত হয়েছে।

সাড়া দেশের ন্যায় মাধবপুরে এই দিনে প্রশাসন, আওয়ামীলীগ-সহ বিভিন্ন রাজনৈতিক, অঙ্গ সংগঠন-সহ সামাজিক সাংস্কৃতিক সংগঠন, যথাযথ মর্যাদায় এই দিবসটি পালন করেন।

৩১ বার তোপধ্বনির মাধ্যমে মহান স্বাধীনতা ও জাতীয় দিবসের সূচনা, মাধবপুরে স্মৃতিসৌধে পুস্পস্তবক অর্পনের মাধ্যমে মহান মুক্তিযোদ্ধে শহীদদের প্রতি শ্রদ্ধা নিবেদন, উপজেলা প্রশাসন ও উপজেলা আওয়ামীলীগ, সকল সরকারি, আধা সরকারি, স্বায়ত্ব সাশিত এবং বেসরকারি ভবন ও স্থাপনা সমূহের জাতিয় পতাকা উত্তোলন করা হয়।

শনিবার সকাল ৮ টায় মাধবপুর উপজেলা পাইলট উচ্চ বিদ্যালয়ের মাঠ প্রাঙ্গণে আনুষ্ঠানিকভাবে জাতিয় পতাকা উত্তোলন করেন উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন ও থানার অফিসার ইনচার্জ ওসি মোঃ আব্দুর রাজ্জাক, উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামী লীগ সাধারণ সম্পাদক আতিকুর রহমান, সাংগঠনিক সম্পাদক বেনু মাধব রায়, আদাঐর ইউপি’র সাবেক চেয়ারম্যান তাজুল ইসলাম, উপজেলা যুবলীগের সভাপতি ফারুক পাঠান, সাধারণ সম্পাদক আবুল কাসেম, পৌর যুবলীগ আহবায়ক একরামুল আলম লেবু, চৌমুহনী ইউপি’র সাবেক চেয়ারম্যান আপন মিয়া, স্কাউট, গার্লস গাইড ও সামাজিক প্রতিষ্ঠান শিশু কিশোরদের সংগঠন সম্মিলিত কৃচকাওয়াজে সালাম গ্রহন ও ডিসপ্লে পরিদর্শন করা হয়।

১১ টা ৩০ মিনিটে উপজেলা প্রশাসন কর্তৃক আয়োজিত পাইলট উচ্চ বিদ‍্যালয়ে মাঠে আলোচনা সভা ও বীর মুক্তিযোদ্ধা এবং শহীদ পরিবারের সদস্যদের সংবর্ধনা প্রদান করা হয়।
উক্ত সভায় উপজেলা নির্বাহী কর্মকর্তা শেখ মঈনুল ইসলাম মঈন সভাপতিত্বে আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় বক্তব্য রাখেন, উপজেলা মুক্তিযোদ্ধা কমান্ডার এনাম খান, উপজেলা আওয়ামী লীগ সাবেক সভাপতি শাহ বীর মুক্তিযোদ্ধা মোহাম্মদ মুসলিম,সহ অন্যান্য অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ। উপজেলায় নানা কর্মসুচির মধ্যে দিয়ে যথাযথ মর্যাদায় দিবসটি পালন করা হয়।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x