বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৬:৩৮ অপরাহ্ন

জবিস্থ জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতির সভাপতি হাসান, সম্পাদক লতা

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১০ এপ্রিল, ২০২২

নিউজটি শেয়ার করুন

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি) জালালবাদ ছাত্র কল্যাণ সমিতির ২০২২-২৩ কার্যনির্বাহী পরিষদের কমিটি ঘোষণা করা হয়েছে। উক্ত কমিটিতে বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষা বর্ষের শিক্ষা ও গবেষণা ইন্সটিটিউটের শিক্ষার্থী সাকিব হাসানকে সভাপতি এবং একই বর্ষের সংগীত বিভাগের শিক্ষার্থী সম্বিতা তালুকদার লতাকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

শনিবার বিকাল পাঁচটায় জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতির জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা মন্ডলী এবং সংখ্যাগরিষ্ঠ সদস্যদের অনাস্থা প্রস্তাবের ভিত্তিতে পূর্ব ঘোষিত কমিটি বিলুপ্ত ঘোষণা করা হয় এবং জালালাবাদ ছাত্র কল্যাণ সমিতি জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের উপদেষ্টা মন্ডলীর সম্মতিক্রমে আংশিক নতুন কমিটি অনুমোদন দেওয়া হয়।

নতুন কমিটি অনুমোদন জালালাবাদ ছাত্রকল্যান সমিতির প্রতিষ্ঠাতা ও প্রধান পৃষ্ঠপোষক মো. আব্দুর রহিম কাউছার, জালালাবাদ ছাত্রকল্যাণ সমিতির প্রতিষ্ঠাকালীন সাধারণ সম্পাদক ও উপদেষ্ঠা সানি সুত্রধর, উপদেষ্ঠা মো. এনামুল হাসান কাওছার।

উক্ত কমিটিতে আরো রয়েছে, সহ-সভাপতি কাকন দত্ত অমিত, আহমদুল হাসান তাসনিম, মঈনুল ইসলাম, ইসরাত জাহান ইয়ানা, আল আমিন, তোফায়েল পাঠান শান্ত, ফারহান বাপ্পি, ফাহিম শাহরিয়ার, রুমা আহমেদ, প্রশান্ত দাস, আব্দুল মুকিত চৌধুরী সানি, আহসান খসরু, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তাকিম রহমান, জয়নুল হক, নুরুজ্জাহান জয়, ওয়াকিব আহমেদ সৌরভ, ফারজানা আক্তার বিথী, বদরুল ইসলাম আদি, অৰ্পণ সিনহা।

এছাড়াও সাংগঠনিক সম্পাদক এ আর সম্রাট, শাহ নাবিল এইচ তামিম, অনুপম মল্লিক আদিত্য, খন্দকার জালাল, ইফাত জাহান চৌধুরী (জুথি), কামরুন নাহার লুবনা, দপ্তর সম্পাদক রেজাউল ইসলাম তামিম, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, নাফিজ ইমতিয়াজ রুপক, শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক চয়ন কৃষ্ণ দেব, অর্থ-সম্পাদক, মাজহারুল ইসলাম তানভীর, প্রচার সম্পাদক মঈন খান, সমাজসেবা সম্পাদক পায়েল দাস অনিক, আপ্যায়ন বিষয়ক সম্পাদক নিশাত দাস, পাঠাগার বিষয়ক সম্পাদক জালাল উদ্দীন, আইন সম্পাদক নরুন্নাহার আক্তার, গ্রন্থনা ও প্রকাশনা সম্পাদক বিভু দেবনাথ, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক তাহনিমুন জান্নাত, পরিবেশ বিষয়ক সম্পাদক রাহি আক্তার বুশরা, সাহিত্য বিষয়ক সম্পাদক নাহিদুল ইসলাম চৌধুরী, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অরিজিৎ রয়, তামান্না আক্তার, রুবা আক্তার, মানব উন্নয়ন বিষয়ক সম্পাদক শাহনেওয়াজ শাহ, ধর্ম বিষয়ক সম্পাদক নাজিফুর রহমান চৌধুরী, ছাত্রী বিষয়ক সম্পাদক জয়া নাইডু, ছাত্র বৃত্তি বিষয়ক সম্পাদক নাদিয়া সুলতানা জেরিন, শিক্ষা বিষয়ক সম্পাদক সান সাহা অন্তর, ক্রীড়া সম্পাদক আফসার, কর্মসূচি ও পরিকল্পনা বিষয়ক সম্পাদক অভিষেক দাশ অর্ণব।

কমিটিতে সদস্য হিসেবে রয়েছেন তাহফিমুর রহমান খান, স্পর্শী দত্ত সিথি, সৈয়দা সাদিয়া হাবিবা স্বনা, নার্গিস আক্তার, কে এম আরাফাত, এহসানুল পিয়াল, রুমা আক্তার, ইশরাত জাহান, নাদিয়া সুলতানা, ইমরান খান, জয় রায়, ইফতাকারুল ইসলাম ইফতি, সরল ব্যানার্জি হৃদয়, রাজন দাস।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x