মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৬:৪৪ পূর্বাহ্ন

বাঙলা কলেজে নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণের নতুন কমিটি গঠন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১১ এপ্রিল, ২০২২

নিউজটি শেয়ার করুন

সরকারি বাঙলা কলেজে অধ্যয়নরত নেত্রকোণা জেলার শিক্ষার্থীদের সংগঠন ‘নেত্রকোণা জেলা ছাত্র কল্যাণ পরিষদ’ এর নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

নব গঠিত কমিটি সকলের উপস্থিতিতে সর্বসম্মতভাবে ১০ এপ্রিল রবিবার সন্ধ্যায় নেত্রকোনা জেলা ছাত্রকল্যাণ পরিষদের উপদেষ্টা তোফাজ্জল পলাশ হোসেন, মো. সোহাগ খান সহ অন্যান্যদের অনুমোদিত উক্ত কমিটিতে সভাপতি করা হয়েছে সরকারি বাঙলা কলেজে ডিগ্রি ২০১৫-১৬ সেশনে অধ্যয়নরত শিক্ষার্থী মারুফ আহম্মেদ ( দ্বিতীয় বারের মতো সভাপতি) , সাধারণ সম্পাদক উদ্ভিদবিদ্যা বিভাগের ২০১৬-১৭ সেশনের শিক্ষার্থী শরিফুল ইসলাম সাগর

কমিটি প্রকাশের পর সভাপতি ও সাধারণ সম্পাদকের অনুভূতি জানতে চাইলে, তারা প্রথমেই উপদেষ্ঠা মন্ডলীকে অসংখ্য ধন্যবাদ জ্ঞাপন করেন। নবনির্বাচিত সভাপতি মারুফ আহম্মেদ বলেন”আমাদের উদ্দেশ্য নেত্রকোণা জেলা ছাত্রকল্যাণকে একটি সুন্দর এবং সংগঠিত ছাত্রকল্যাণ হিসেবে গড়ে তোলা। দরিদ্র এবং অসচ্ছল শিক্ষার্থীদের সাহায্য করা, ন্যায়ের পথে কাজ করা সহ আরো অনেক প্রত্যয় ব্যাক্ত করেন।”

সাধারণ সম্পাদক শরিফুল ইসলাম সাগর বলেন”সিনিয়র জুনিয়র সবার একটি সুন্দর মিলবন্ধন তৈরি করা এবং ছাত্রদের কল্যাণে যতটুকু সম্ভব কাজ করা। জেলা হতে আগত সকল শিক্ষার্থীর সার্বিক সমস্যা সমাধান ও ভর্তি পরীক্ষা তথা অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করার লক্ষ্যে আমরা কাজ করবো। এককালীন বৃত্তি প্রদান সহ শিক্ষার্থীদের পড়াশোনার সুন্দর পরিবেশ সুনিশ্চিত করবো।”

নতুন কমিটিতে সহ-সভাপতি হিসাবে আছে শরীফ ভূইয়্যা, জুয়েল মিয়া,সুলেমান খান,রাহুল আরেফিন,হুমায়ুন কবির, শফিকুন ইসলাম,সাব্বির আহম্মেদ, টিটু, সুজন শাহ,মনিরুল,রাজু,আরমান,পাভেল, শহিদুল,অপুর্ব, মোশারেফ, জীবন।

যুগ্ম-সাধারণ সম্পাদক পদে আছেন মোঃরাফে, অভি রাজ,উজ্জল সরকার,মোতাহার হোসেন,রোদ্র,ইমরান,রাকিব,মাহাবুব,মাহমুদুল,শাহদাত।

সাংগঠনিক সম্পাদক
বিপ্লব মীর উজ্জল,অনিক,সিমন,জীবন, হারুন, সৌরভ,মোতাহার,আবদুল্লাহ,রাসেল,

দপ্তর সম্পাদক কাউছার,
উপ দপ্তর- সাকিবুর, আল ইমরান

প্রচার সম্পাদক -মেহেদী
প্রচার সম্পাদক তাঁজ,সোহাগ

সহ ১০০ বিশিষ্ট সদস্যের কমিটি অনুমোদন দেয়া হয়

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x