মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:০৯ পূর্বাহ্ন

কুমিল্লায় সাংবাদিক হত্যার প্রধান আসামি ‘বন্দুকযুদ্ধে’ নিহত

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : রবিবার, ১৭ এপ্রিল, ২০২২

নিউজটি শেয়ার করুন

সাবেক সংবাদকর্মী মহিউদ্দিন সরকার নাইম হত্যা মামলার প্রধান আসামি রাজু র‌্যাবের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ নিহত হয়েছেন। শনিবার (১৬ এপ্রিল) দিনগত রাত ২টার দিকে কুমিল্লার গোলাবাড়ি সীমান্তে এ ঘটনা ঘটে। তার মরদেহ কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালের মর্গে রাখা হয়েছে। র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়নের (র‌্যাব) একটি বিশ্বস্ত সূত্র বিষয়টি নিশ্চিত করেছে।

রাজু কুমিল্লা আদর্শ সদর উপজেলার বিষ্ণুপুর এলাকার সাদেক মিয়ার ছেলে। তিনি একাধিক মাদক মামলার আসামি।

র‌্যাব-১১ সিপিসি-২ এর কোম্পানি কমান্ডার মেজর মোহাম্মদ সাকিব হোসেন বলেন, শনিবার দিনগত রাতে বাংলাদেশ-ভারত সীমান্তের গোলাবাড়ি এলাকায় অস্ত্রধারী সন্ত্রাসী ও মাদক কারবারিরা অবস্থান নিয়েছেন, এমন খবর পেয়ে র‍্যাবের টহল দল সেখানে অভিযানে যায়। এসময় টের পেয়ে সন্ত্রাসীরা র‍্যাব সদস্যদের লক্ষ্য করে গুলি ছোড়েন। জবাবে আত্মরক্ষার্থে র‍্যাবও পাল্টা গুলি চালায়। একপর্যায়ে সন্ত্রারীরা পালিয়ে গেলে সেখানে গুলিবিদ্ধ অবস্থায় এক ব্যক্তিকে পাওয়া যায়।

পরে গুলিবিদ্ধ ব্যক্তিকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। পরে জানতে পারি, ওই ব্যক্তি মহিউদ্দিন সরকার নাইম হত্যা মামলার প্রধান আসামি সন্ত্রাসী ও মাদক কারবারি রাজু। এ ঘটনায় র‍্যাবের একজন সদস্য গুরুতর আহত হয়েছেন। তাকে হাসপাতালে চিকিৎসা দেওয়া হচ্ছে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x