শুক্রবার, ৩১ মে ২০২৪, ০২:০১ পূর্বাহ্ন

সরকার সিন্ডিকেটের কাছে মাথানত করেছে

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

নিউজটি শেয়ার করুন

ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর যুগ্ম মহাসচিব মুহাম্মদ আমিনুল ইসলাম বলেছেন, মাহে রমজান মাস আত্মশুদ্ধি অর্জনের মাস, আত্মগঠনের মাস। নিজকে আল্লাহর রঙ্গে রঙ্গীন হিসেবে গড়ে তোলার মাস। কিন্তু কতিপয় মুনাফাখোরের কারণে আত্মশুদ্ধির এ মহান মাসকে ম্লান করে দিয়েছে। সরকারের প্রভাবশালী কিছু লোকজনের ছত্রছায়ায় গঠিত সিন্ডিকেটের কারণে নিত্যপণ্যের দাম এখন আকাশচুম্বি। ফলে গরিব ও অসহায় মানুষের আহাজারিতে আকাশ বাতাস ভারী হয়ে উঠছে। তারপরও সরকারের কতিপয় মন্ত্রী-এমপিদের বক্তব্য সাধারণ মানুষের অন্তরে আঘাত করেছে।

মন্ত্রীরা বলছেন, দেশ খুব ভাল চলছে, কোন কিছুর অভাব নেই, দামও বেশি নয় ইত্যাদি..। কিন্তু তাদের কাছে হয়তো বেশি নয়, কিন্তু যারা অসহায় গরিব, তাদের কথা ভাবছে কেউ। অপরদিকে যুব সমাজকে মাদকাসক্ত করার লক্ষ্যে মদকে আম করে দেয়ার চক্রান্ত চলছে। অথচ নেশাগ্রস্তদের কারণেই সারাদেশে অপকর্ম চলছে, খুন খারাবী হয়
আজ ১৫ রমজান বিকেলে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের তেজগাঁও থানা শাখা আয়োজিত কাওরান বাজারস্থ একটি রেষ্টুরেন্টে মাহে রমজানের তাৎপর্য শীর্ষখ আলোচনায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। সংগঠনের ঢাকা তেজগাঁও থানা সভাপতি আলহাজ্ব আবুল কাশেমের সভাপতিত্বে এবং সেক্রেটারী ইলিয়াস হোসাইনের পরিচালনায় অনুষ্ঠিত ইফতার মাহফিলে বিশেষ অতিথি ছিলেন মোঃ শরিফুল ইসলাম, যুবনেতা মাহবুব আলম, হাফেজ মোঃ আবুল হোসেন, হাজী মোঃ আব্দুল মতিন, মোঃ মনিরুল ইসলাম মহাসিন, মুফতী ওয়ালী উদ্দিন রাশেদী, আলহাজ্ব মোঃ আব্দুল মান্নান, জনাব মোঃ সফিক উল্যাহ হাফেজ মোঃ নাজমুল হাসান প্রমুখ।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x