মঙ্গলবার, ২৮ মে ২০২৪, ০৮:১১ পূর্বাহ্ন

ব্যাবসায়ী শিবু লাল দাস অপহরন ঘটনায় ৬ জন গ্রেফতার

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

নিউজটি শেয়ার করুন

পটুয়াখালীর বিশিষ্ট ব্যাবসায়ী ও প্রথম শ্রেনীর ঠিকাদার শিবু লাল দাসকে ২০ কোটি টাকা মুক্তিপনের দাবিতে অপহরনের ঘটনায় জেলা স্বেচ্ছা সেবক লীগের সাংগঠনিক সম্পাদক আতিকুর রহমান পারভেজসহ ৬ জনকে পটুয়াখালীর বিভিন্ন স্থান থেকে গ্রেফতার করেছে পুলিশ।

রবিবার দুপুরে পুলিশ সুপারের কার্যালয়ে সম্মেলন কক্ষে অনুষ্ঠিত প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার মোহাম্মদ শহীদুল্লাহ এ তথ্য নিশ্চত করেন। এ সময় পুলিশ সুপার সাংবাদিকদের জানান, অপহরনের ঘটনার মাষ্টারমাইন্ড দুধর্ষ অপরাধী ল্যংড়া মামুন সহ ৩ জনকে শনাক্ত করা হয়েছে। তারা দেশের বিভিন্ন এলাকায় পলাতক রয়েছে। তাদের গ্রেফতারের চেষ্টা অব্যাহত রয়েছে।

এছাড়া এ ঘটনায় আরো যারা জড়িত তাদের শনাক্তের চেষ্টা চলছে। তিনি আরো বলেন অপহরনের ঘটনায় যারাই জড়িত থাকুক কাউকে ছাড় দেয়া হবেনা। গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে পাঠানো হয়েছে। প্রসঙ্গত, গত ১১ এপ্রিল সোমবার রাতে গলাচিপা উপজেলার হরিদেবপুর থেকে বাসায় ফেরার পথে নিজের ব্যাবহৃত গাড়ির ড্রাইভারসহ অপহৃত হন ব্যাবসায়ী শিবু লাল দাস।

রাতে তার স্ত্রীর মোবাইল ফোনে কল করে ২০ কোটি টাকা মুক্তিপন দাবি করা হয়। অপহরনের ২৪ ঘন্টা পর মঙ্গল বার রাতে শহরের কাজী পাড়াস্থ শপিং মল এসপি কমপ্লেক্সের আন্ডারগ্রাউন্ড থেকে বস্তা বন্দী অবস্থায় তাদের উদ্ধার করে পুলিশ। এ ঘটনায় শিবুলাল দাসের ছেলে বুদ্ধদেব দাস পটুয়াখালী সদর অজ্ঞাতনামাদের আসামী করে থানায় একটি মামলা দায়ের করেন।##

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x