মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪, ০৭:৩১ অপরাহ্ন

ফখরুলের বক্তব্যের নিন্দা জানালেন ওবায়দুল কাদের

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : সোমবার, ১৮ এপ্রিল, ২০২২

নিউজটি শেয়ার করুন

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি অল্প সময়ের মধ্যে শক্তিশালী বিরোধীদল হিসেবে আবির্ভূত হবে— মির্জা ফখরুল ইসলামের এ ঘোষণার মধ্য দিয়ে আবারও তাদের শক্তিহীনতা, দুর্বলতা, অক্ষমতা ও দৈন্যতার বহিঃপ্রকাশ ঘটেছে। এক বিবৃতিতে বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীরের বক্তব্যকে উদ্দেশ্যপ্রণোদিত ও বিভ্রান্তিকর আখ্যা দিয়ে তার বিরুদ্ধে নিন্দা ও প্রতিবাদ জানান আওয়ামী লীগের সাধারণ সম্পাদক।

ওবায়দুল কাদের বলেন, প্রকারান্তরে মহাসচিব স্বীকার করেছে নিয়েছেন যে, কার্যত বিএনপি একটি শক্তিহীন ও অন্তঃসারশূন্য রাজনৈতিক দল। একইসঙ্গে প্রধানমন্ত্রী শেখ হাসিনা শক্তিশালী বিরোধীদলের অনুপস্থিতির যে কথা বলেছেন, মির্জা ফখরুল ইসলামের বক্তব্যের মধ্য দিয়ে সেটিই প্রতীয়মান হয়েছে।

তিনি আরও বলেন, ফ্যাসিবাদী আদর্শের গর্ভে জন্ম নেওয়া বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর সরকারকে ফ্যাসিবাদী অভিহিত করে একদিকে বিরোধীদলের ওপর দমন-পীড়নের মিথ্যা অভিযোগ করছেন, অন্যদিকে একই কণ্ঠে বলছেন, শক্তিশালী বিরোধীদল আছে বলেই তো এখন পর্যন্ত কথাগুলো আমরা বলছি। সরকার যদি ফ্যাসিবাদী হয়, তাহলে তারা সরকারবিরোধী অপপ্রচার ও যথেচ্ছা মিথ্যাচার করেন কীভাবে? মির্জা ফখরুল ইসলামের এ দ্বিচারিতার কারণ হলো তারা জনকল্যাণে কখনো কোনো রাজনীতি করেন না। যেকোনো উপায়ে ক্ষমতাকে কুক্ষিগত করা তাদের রাজনীতির একমাত্র লক্ষ্য। নিজেদের স্বৈরতন্ত্র ও ফ্যাসিবাদী আদর্শের নিকৃষ্ট ইতিহাসকে আড়াল করতে এবং জনগণকে বিভ্রান্ত করার জন্যই বিএনপি নেতারা বারবার এ চিত্তাকর্ষক পরিভাষাকে ব্যবহার করে।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x