মঙ্গলবার, ২৪ মে ২০২২, ০৯:০০ অপরাহ্ন

দেশে স্থিতিশীল ও টেকসই উন্নয়ন সাধন করতে ইসলামী অনুশাসন জরুরী

Reporter Name
  • আপডেট টাইম : শনিবার, ২৩ এপ্রিল, ২০২২

দূর্নীতিতে নিমজ্জিত থাকার কারণে দেশের স্থিতিশীল ও টেকসই উন্নয়ন সম্ভব হয় না বলে মন্তব্য করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশ-এর কেন্দ্রীয় প্রশিক্ষণ সম্পাদক মুফতী হেমায়েত উল্লাহ কাসেমী। শুক্রবার ইসলামী আন্দোলন বাংলাদেশ পল্লবী থানা শাখার উদ্যোগে ২ নং ওয়ার্ড কমিউনিটি সেন্টারে “স্থিতিশীল ও ভারসাম্যপূর্ণ বাংলাদেশ গড়তে ইসলামের অপরিহার্যতা”- শীর্ষক আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

মুফতী হেমায়েত উল্লাহ কাসেমী আরও বলেন, দেশ স্বাধীনের পর থেকে দেশে উন্নয়ন হয়েছে, তবে কাঙ্খিত মানের নয়। এখনো দেশে খুন, গুম, ধর্ষণ, চাঁদাবাজি, দূর্নীতি ও দুঃশাসনের যাঁতাকলে পিষ্ট এদেশের মানুষ। আইনের শাসনের যথেষ্ট অভাব রয়েছে এদেশে। আইন প্রয়োগেও দলীয় বিবেচনা পরিলক্ষিত হয়। যে যখন যে দল ক্ষমতায় থাকে, তখন সে দলের নেতাকর্মীরা নির্ভয়ে অন্যায় কাজ করার সাহস পাই। খুন, গুম, ধর্ষণ, চাঁদাবাজি ও সন্ত্রাসী কর্মকাণ্ড করেও বুক ফুলিয়ে তারাই সমাজে ঘুরে বেড়ায়।

থানা সভাপতি আলহাজ্ব গোলাম মোস্তফার সভাপতিত্বে আয়োজিত আলোচনা সভায় বিশেষ অতিথির বক্তব্যে ইসলামী আন্দোলন বাংলাদেশ ঢাকা মহানগর উত্তরের সহ-সভাপতি আলহাজ্ব আনোয়ার হোসেন বলেন, দেশের মানুষের মৌলিক অধিকার প্রতিষ্ঠা করতে ইসলামী আন্দোলন বাংলাদেশ সাধ্যমত আন্দোলন, সংগ্রাম ও চেষ্টা করে যাচ্ছে। আমরা যদি ঐক্যবদ্ধ হয়ে ইসলামী অনুশাসন মেনে দেশের জনগণের প্রতিনিধিত্ব নিশ্চিত করতে পারি তবে অচিরেই দেশে স্থিতিশীল ও টেকসই উন্নয়ন সাধিত হবে ইনশাআল্লাহ।

আলোচনা সভায় ইসলামী আন্দোলন বাংলাদেশ ও সহযোগী সংগঠনসমূহের পল্লবী থানা ও ওয়ার্ড নেতৃবৃন্দের পাশাপাশি স্থানীয় ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন।

নিউজটি শেয়ার করুন

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়: