বুধবার, ১৭ এপ্রিল ২০২৪, ০৭:৫২ অপরাহ্ন

জাবিতে শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের সেহেরী ও দোয়া মাহফিল সম্পন্ন

অর্থনীতি ডেস্ক
  • আপডেট টাইম : মঙ্গলবার, ২৬ এপ্রিল, ২০২২

নিউজটি শেয়ার করুন

পবিত্র রমজান উপলক্ষে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের উদ্যেগে সেহেরী ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

মঙ্গলবার (২৬ এপ্রিল) শহীদ রফিক জব্বার হলের ডাইনিং কক্ষে এ আয়োজন করা হয়।

মাহফিলে অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শহীদ রফিক জব্বার হলের প্রাধ্যক্ষ ও বঙ্গবন্ধু শিক্ষক পরিষদের সাংগঠনিক সম্পাদক অধ্যাপক ড. সোহেল আহমেদ এবং জাবি শাখা ছাত্রলীগ সভাপতি আকতারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন।

এতে আয়োজক হিসেবে ছিলেন শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগ নেতা ৪৪ ব্যাচের শিক্ষার্থী সাজ্জাদ হোসেন, মাহফুজুর রহমান, সাব্বির হোসেন নাহিদ, রকিবুর রহমান বাপ্পি ও আল আমিন ফাহিম এবং ৪৫ ব্যাচের রমিম মাহমুদ, সোহেল রানা, ফয়সাল খান রকি, জোবায়ের আহমেদ, সাজ্জাদ শোয়াইব, এস এম আহসান আমিন ফাহিম, সরব ইসলাম রকিব, তানজীর মেহেদী, হূমায়ুন কবির রাসেল, মোঃ ইমরান হোসেন, শাহরিয়ার সুপ্ত ও এহসান আবির।

আয়োজন বিষয়ে হল প্রভোস্ট অধ্যাপক ড. সোহেল আহমেদ বলেন, পবিত্র রমজান উপলক্ষে শহীদ রফিক জব্বার হল ছাত্রলীগের এমন সুন্দর উদ্যেগ সত্যিই প্রশংসনীয়। এতগুলো শিক্ষার্থী একসাথে সেহেরী করলো এবং দোয়া মোনাজাতে সামিল হলো, এটা রমজানের শিক্ষার বাস্তব প্রতিফলন। এমন ব্যতিক্রমধর্মী আয়োজনের জন্য আমি হল ছাত্রলীগ নেতৃবৃন্দ ও সংশ্লিষ্ট সকলকে ধন্যবাদ জানায়। ভবিষ্যতেও তারা এমন সুন্দর আয়োজন চলমান রাখবে এবং তাদের যেকোন উদ্যেগে আমি সবসময় পাশে থাকবো।

তিনি আরো বলেন, জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগ সভাপতি আকতারুজ্জামান সোহেল ও সাধারণ সম্পাদক হাবিবুর রহমান লিটন এবং বিভিন্ন হলের ছাত্রলীগ নেতাকর্মীদের উপস্থিতি এ আয়োজনকে আরো সৌন্দর্যমণ্ডিত করেছে। এজন্য আমি জাবি ছাত্রলীগ সভাপতি ও সাধারণ সম্পাদককে ধন্যবাদ জানায়। দায়িত্বপ্রাপ্ত হওয়ার পর থেকেই তারা বিশ্ববিদ্যালয় ছাত্রলীগকে খুব সুন্দরভাবে পরিচালিত করে যাচ্ছেন। রাজনৈতিক কর্মকাণ্ডের পাশাপাশি তারা সামাজিক, ধর্মীয় ও মানবকল্যাণমূলক কাজেও অনেক সচেতন। তাদের নেতৃত্বে ছাত্রলীগ এখন অনেক সুগঠিত, গতিশীল ও শিক্ষার্থীবান্ধব। আশা করি তারা তাদের সুন্দর ও সৃজনশীল কার্যকলাপ অব্যহত রাখবে এবং জাবি ছাত্রলীগকে একটি মডেল হিসেবে রূপদান করতে পারবে।

সেহেরী ও দোয়া মাহফিলে দোয়া মোনাজাত পরিচালনা করেন শহীদ রফিক জব্বার হলের ইমাম মো. রিয়াজুল ইসলাম। এসময় জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের বিভিন্ন হলের নেতাকর্মীসহ প্রায় দেড় শতাধিক ছাত্রলীগ নেতাকর্মী অংশগ্রহণ করেন।

এ জাতীয় আরো খবর..

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত আজকের অর্থনীতি ২০১৯।

কারিগরি সহযোগিতায়:
x